সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

অদ্ভুত সব চুলের ফ্যাশন তবে মানুষ নয় প্রাণীকুলে

বিশ্বব্যাপী চুলের যত্নে  শ্যাম্পু বা কন্ডিশনার টাইপ পণ্যের জন্য প্রতি বছর বিলিয়ান ডলার ব্যয় করা হয়। আর এটা বেশির ভাগ করে থাকে মেয়েরা এটা না বলার উপায় নেই। তবে কথা হচ্ছে  মেয়েরা এই পণ্যগুলির জন্য অনেক ব্যয় করে কিন্তু তারা তাদের কাঙ্ক্ষিত চাহিদা পূরণ হয় না। বা মনের মতো প্রাকৃতিক সৌন্দর্যের চুল পেয়ে থাকে না।  তবে প্রাকৃতিকভাবেই অনেকে অনেক সুন্দর চুলের অধিকারি হয়ে থাকে। এটা শুধু মানুষের জন্য প্রযোজ্য নয়, এটা হতে পারে প্রাণীকুলেও।  এমন অনেক প্রাণী আছে যারা কোনো রকম সৌন্দর্য চর্চা বা চুলের যত্নের পণ্য ব্যবহার না করেও  অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যের অধিকারী হয়ে আছে।

 

আজ আমরা এমন কিছু প্রানির চুল আপনাদের দেখাবো যেটা দেখে আপনি অনেক অবাক বাধ্য। আপনার মনে হতে পারে যে এটা প্রাকৃতিকভাবে হয়নি অনেক যত্নের পর এমন কিছু হয়ে থাকতে পারে।

 

১. আপনি কতো টাকাই না খরচ করে থাকে এমন ন্যাচারাল স্ট্রেইট করার জন্য। আর এমন চুল সব মেয়েদেরই স্বপ্ন।

 

২. জটাধারের কথা তো অনেক শুনেছেন। কিন্তু বাস্তবে কজনকে দেখেছেন? অভিনয়ের জন্যও তৈরি করে নিতে হয় এমন ধরণের জটা। কিন্তু প্রাকৃতিকভাবে হওয়া এমন জটা যদি আপনার থাকে, অনুভতিটা কেমন হবে?

 

৩. একদম খাঁটি তেল শ্যাম্পুর বিজ্ঞাপন দেয়ার জন্য এমন চুলের সন্ধান চলেই থাকে। কিন্তু সমস্যা হচ্ছে এই চুল কোন নারীর মাথায় না হয়ে হয়েছে একটি খরগোশের মাথায়।

 

আরও : মাহফুজুর রহমান আজ গান শোনাবেন

৪. লম্বা সোজা চুল গুলো কার্লার মেশিন দিয়ে কতোই বাঁকা করার চেষ্টা করেন। কিন্তু এমন কার্ল নিজে থেকে হয় কি ?

 

৫. এ জনাবের চুলের সাজ দেখে আজকালকার হাংকি পাংকি হেয়ার স্টাইল করে বেড়ানো ছেলেপেলেরা কি করবে তাই ভাবার বিষয়।

 

৬. আজ কাল পোশাকের সাথে ম্যাচিং করা হেয়ার স্টাইল খুব চোখে পরছে। কিন্তু এই মুরগীটাকে দেখে মনে হচ্ছে সে হাল ফ্যাশন থেকে পিছিয়ে নেই।

 

৬. চোখের পাপড়ি বড় করার জন্য কত কিছুই না আপনি করে থাকেন। এর ফল কতোটুকু পেয়ে থাকেন সেটা আপনিই জানেন। চেষ্টা চালিয়ে যান, কোন একদিন এই পেইঙ্গুইনের মতো হতে পারে আপনার চোখের পাপড়ি।

 

 

৭. গায়ের রঙের সেডের সাথে ম্যাচিং করা কেশর, লেজ বা পায়ের পশম দেখে মনে হবে কেউ ইচ্ছে করে কালার ম্যাচিং করে সাদার জায়গায় সাদা কালোর জায়গায় কালো  বসিয়ে দিয়েছে।

Print Friendly, PDF & Email