শনিবার, ২রা জুন, ২০১৮ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

এই কৃষ্ণ সুন্দরী’র প্রতিঘণ্টার আয় সাড়ে ১২ লাখ টাকা!

বিনোদন ডেস্ক : বর্তমান ফ্যাশন জগতে সুন্দরী বা রূপসী তরুণীর চাহিদা বেশি। তারপরও সেই সাদা চামড়া বা সুন্দরীদের ভিড়ে কেউ কেউ কালোর মাঝেও অদেখা সৌন্দর্য তুলে ধরতে চান অনেকে। এদের ভিড়ে সুদানের আনোক ইয়াই এর কথা না বললেই নয়।

সুদানের বাসিন্দা অানোক ইয়াইকে (১৯) ভালবেসে মানুষ নাম দিয়েছে কৃষ্ণ সুন্দরী। রূপকথার মতো এই সুন্দরী রাতারাতি বনে গেছেন বিশ্ব তারকা। নজড় কেড়েছেন আন্তর্জাতিক র‍্যাম্প মডেল হিসেবে। কিন্ত তার দৈনন্দিন আয়ের হিসেব শোনার পর চোখ কপালে উঠার মতো। ইনস্টাগ্রামে তার ছবিগুলো অসংখ্য ফলোয়ার এনে দিয়েছে।

এবার বিশ্বের সব নামিদামি ফ্যাশন ব্র্যান্ডগুলো নতুন আবিষ্কৃত এই কৃষ্ণ সুন্দরীকে মডেল হিসেবে পেতে চায়। ওয়াশিংটনের হাওয়ার্ড ইউনিভার্সিটির ক্যাম্পাসে ১৯ বছর বয়সী এই তরুণীর ছবি তোলেন এক ফটোগ্রাফার। এটা ইনস্টাগ্রামে দেয়ার পরই মডেলিংয়ের প্রস্তাব আসে তার। সেই উত্থান, আর পিছে ফিরে তাকাতে হয়নি।

প্রতিঘণ্টার জন্যে তার পারিশ্রমিক ১৫ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ১২ লাখ টাকা! অর্থাৎ, সাধারণ কর্মদিবসের হিসেবে যদি তিনি দিনে ৮ ঘণ্টা এ কাজে সময় দেন তো প্রতিদিনের আয় প্রায় কোটি টাকার সমান!

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

‘বাবা আমার পড়াশোনার খরচ চালাতে পারছিলেন না’

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

অভিষেক-ঐশ্বরিয়ার উত্তপ্ত সম্পর্কে দীপিকার খোঁচা!

অন্য ভুবনের বাসিন্দার সাথে জীবন বাঁধতে চান শাকিব