মঙ্গলবার, ৩০শে জানুয়ারি, ২০১৮ ইং ১৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

জিম্বাবুয়ের ব্যাটিং বিপর্যয়

স্পোর্টস ডেস্ক : ত্রিদেশীয় সিরিজের নিজেদের তিন নম্বর ম্যাচে এসে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে শ্রীলঙ্কা। জিম্বাবুয়ের বিপক্ষে মরণ-বাঁচন ম্যাচে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হয়েছে দিনেশ চান্দিমালের দল। বল হাতে জ্বলে উঠেছেন থিসারা পেরেরা।

ইতোমধ্যে ৩১ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করেছে জিম্বাবুয়ে। তবে বির্যয়ের মাঝেও এক পাশে হাল ধরে রেখেছেন টেইলের। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি ৪৭ রানে অপরাজিত আছেন।

টসে জিতে ব্যাটিংয়ে নেমে সুন্দর শুরু করেছিল জিম্বাবুয়ের দুই ওপেনার হ্যামিল্টন মাসাকাদজা এবং সলোমন মির। দুজনে ৪৪ রানের উদ্বোধনী জুটি উপহার দেন। ৩০ বলে ২০ রান করা অভিজ্ঞ মাসাকাদজা থিসারা পেরেরার শিকার হলে শুরু হয় ধস। দুই ওভারের ব্যবধানে সলোমন মিরও (২১) শিকার হন পেরেরার।

জিম্বাবুয়ের বিপদের শেষ এখানেই নয়। ক্রেইগ এরভিনকেও উপুল থারাঙ্গার তালুবন্দি করে তৃতীয় শিকার ধরেন পেরেরা। ৫৬ রানে ৩ উইকেট হারানোর পর দলের হাল ধরার চেষ্টা করেছিলেন ব্রেন্ডন টেইলর এবং সিকান্দার রাজা। কিন্তু ইনফর্ম বিধ্বংসী রাজাকে (৯) প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে দেন সান্দাকান। এই রিপোর্ট লেখা প্রযন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ১৭.৪ ওভারে ৪ উইকেটে ৭৮ রান।