শনিবার, ১০ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং ২৮শে মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

কে এই সালমানের রহস্যময়ী নারী?

অনলাইন ডেস্ক : তাহলে কী বহু প্রতীক্ষিত সেই মুহূর্তে সাক্ষী থাকতে চলেছে তার অগণিত ভক্তরা? অবশেষে কী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সালমান?‌ বলিউড সুপারস্টার মঙ্গলবার সকালে ‌এক টুইট করেন, ‌‘‌মুঝে লড়কি মিল গ্যায়ি’‌ অর্থাৎ ‘‌আমি মেয়ে খুঁজে পেয়েছি।’ আর এরপরই এমন গুঞ্জন চারদিকে ছড়িয়ে পড়ে। অবশ্য বিষয়টা খোলসা করতে বেশি সময় নেননি তিনি। কিন্তু তার আগেই সব জায়গায় রটে যায় অবশেষে বিয়ের পিঁড়িয়ে বসছেন সালমান।

কিছু পরেই আরও একটি টুইট করে বলিউড সুপারস্টার জানান কেন মেয়ে খুঁজছিলেন তিনি। ওই টুইটে তিনি লেখেন, ‘‌চিন্তার কিছু নেই আয়ুশ শর্মার সিনেমা ‘লাভরাত্রি’র জন্য অভিনেত্রী খুঁজে পাওয়া গেছে। তাঁর নাম ওয়ারিনা হুসেইন। তাই চিন্তা না করে খুশি থাকো।’

আয়ুশ আসলে কে? সালমানের ছোট বোন অর্পিতার স্বামী আয়ুশ। তাঁকে নিজের প্রযোজনা সংস্থা সালমান খান ফিল্মসের মাধ্যমে বলিউডে লঞ্চ করার কথা ঘোষণা করেছিলেন বলিউড সুপারস্টার।

সেই মতো ‘‌লাভরাত্রি’‌ সিনেমায় অভিনয় করার কথা আয়ুশের। কিন্তু এতদিন সিনেমার অভিনেত্রীর খোঁজ করছিলেন সালমান। অবশেষে ওয়ারিনাকে সে জায়গায় পছন্দ হল। আয়ুশের মতোই এ সিনেমাটির মাধ্যমে অভিষেক হবে ওয়ারিনার। কিন্তু কে এই ওয়ারিনা হুসেইন? এই প্রশ্ন এখন সবার।

ইন্ডিয়া ডট কম ও মুম্বাই লাইভ ডট কমের খবর, পেশায় একজন অভিনেতা ওয়ারিনা। তার বাবা ইরাকি এবং মা আফগান। ২০১৩ সালে দিল্লিতে তিনি মডেলিং ক্যারিয়ার শুরু করেন। অবশ্য ভারতে আসার আগে মডেলিং ও অভিনয় পেশায় স্থায়ী হওয়ার জন্য পৃথিবীর বিভিন্ন দেশে ভ্রমণ করেছেন ওয়ারিনা। সর্বশেষ তাকে জনপ্রিয় একটি চকলেটের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। আর সেখান থেকেই সালমানের হাত ধরে উত্থান হতে চলেছে এই সুন্দরীর।

এর আগে, কখনও সঙ্গীতা বিজলানি, কখনও ক্যাটরিনা কাইফ, কখনও ঐশ্বরিয়া রাই আবার কখনও ইউলিয়া ভান্তুর— একের পর এক প্রেমের সম্পর্কে জড়ালেও বিয়ের পিঁড়িতে বসা হয়নি ৫২ বছর বয়সী সালমানের। ‌‌আর গতকালের প্রথম টুইটে তাঁর ভক্তরা আশাবাদী হলেও পর মুহূর্তে সেই মোহ অবশ্য ভেঙে যায়।