শনিবার, ২রা জুন, ২০১৮ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আহত স্কুল ছাত্র নাজমুলের পাশে রংধনু বয়েজ ক্লাব

অটোরিক্সার ধাক্কায় গুরুতর আহত শহরের তিতাসপাড়ার তৃতীয় শ্রেনীর ছাত্র নাজমুল (৮) এর চিকিৎসা সহায়তায় মেড্ডা রংধনু বয়েজ ক্লাব ৫ হাজার টাকা দিয়েছে। গতকাল জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন নাজমুলের পিতা রিক্সাচালক মোস্তফার (৩৫) হাতে চিকিৎসা সহায়তায় এই টাকা তুলে দেন রংধনুর কর্মকর্তারা। এসময় উপস্থিত ছিলেন রংধনু বয়েজ ক্লাবের উপদেষ্টা, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এফ আই ফারুক বেপারী, সভাপতি সাইফুল ইসলাম সিয়াম, যুগ্ম সম্পাদক সৈয়দ মোঃ ইমন, অর্থ সম্পাদক রহমত উল্লাহ, রঙ্গনের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। এছাড়াও সংগঠনের সদস্য আশরাফ, আরিফ, রোমান, জাকির হোসেন উপস্থিত ছিলেন।

সন্তানের চিকিৎসার জন্যে দরিদ্র মোস্তফা তার আয় রোজগারের একমাত্র অবলম্বন রিক্সাটি বিক্রি করে দেন। নাজমুলের মা সাজেদা খাতুন (৩০) বিভিন্ন বাসা বাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন। রিক্সা বিক্রির প্রায় ৫০ হাজার টাকা সন্তানের চিকিৎসার পিছনে ইতিমধ্যে ব্যয় করেছেন। নাজমুলের যে শারীরিক অবস্থা তাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে হতে পারে তাকে।

কিন্তু তার চিকিৎসায় খরচ করার মত আর কোনো সামর্থ নেই দরিদ্র এই পরিবারটির। ডাক্তার শ্যামল রঞ্জন দেবনাথ জানিয়েছেন- উন্নত চিকিৎসার জন্য নাজমুলকে ঢাকায় প্রেরন করা হতে পারে। নাজমুলের বাবা এক রুমের ভাড়া বাসায় মেড্ডা তিতাসপাড়ায় থাকেন, গ্রামের বাড়ি নাসিরনগর থানার চাপড়তলা গ্রামে। তার তিন সন্তানের মধ্যে নাজমুল দ্বিতীয়, বড় ছেলে ঢাকায় একটি হোটেলের কর্মচারী আর ছোট মেয়ে প্রথম শ্রেনীতে পড়ে।

নাজমুল জেলা সদর হাসপাতালের অর্থোপেডিক ওয়ার্ডের ০৫ নম্বর বেডে গত ৯ই ফেব্রুয়ারী থেকে ভর্তি রয়েছে। সন্তানের চিকিৎসার জন্য তার পিতা বিত্তবানদের সহায়তা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email