বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

সরাইলে পুলিশের পক্ষ থেকে  সংর্বধনা  দেওয়া হল দোকানদারকে 

সরাইল প্রতিনিধি :  সরাইল উপজেলায় একটি মুদি ও প্রসাধনী দোকানদারকে সংর্বধনা দিলেন পুলিশ। উপজেলার বড় দেওয়ান পাড়া এলাকায় ঠাকুর ষ্টোর নামে এক দোকানের মালিককে রোববার বিকালে এ সংবর্ধনা দেয়া হয়।
সরাইল সার্কেলের পক্ষ থেকে এএসপি মোঃ মনিরুজ্জামান ফকির জানান, একদিন অবসর সময়ে ঐ এলাকায় ঘুরতে যাই হঠাৎ করে দেখেতে পায় একটি দোকানের সামনে লেখা নো স্মুকিং এবং বাংলাতে স্টিকারে লেখা রয়েছে সিগারেট মুক্ত দোকান। তা দেখে খুবই ভালো লাগল। এটি একটি ভালো দিক। সমাজ ও দেশকে মাদকমুক্ত রাখতে এটি একটি দৃষ্টান্ত।

তিনি আরো বলেন, মাদকের মূলে রয়েছে সিগারেট, তাই যুব সমাজ এবং ছাত্র সমাজকে মাদকের ভয়াল তাবা থেকে রক্ষা করার জন্য সমাজের সব শ্রেণির মানুষকে এগিয়ে আসা দরকার। মাদক হলো সকল প্রকার অপকর্মের মূল। ঠাকুর ষ্টোরের মালিক মোঃ শফিকুল ইসলাম ঠাকুর যে সচেতনার কাজটি কয়েছেন এটি একটি মহৎ উদ্যোগ। এই ভাবে যদি সব এলাকায় মাদকের বিরুদ্ধে দোকানে স্টিকার লাগিয়ে প্রচার এবং সিগারেট মুক্ত দোকান গড়া যেত। নিশ্চয় এদেশকে মাদক মুক্ত করা সম্ভব হতো। ঠাকুর ষ্টোরের মালিক মোঃ শফিকুল ইসলাম ঠাকুরকে ফুলেল সংবর্ধনা দেয় সরাইল সার্কেলের এএসপি মোঃ মনিরুজ্জামান ফরিদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজ উদ্দিন সহ সরাইল থানার পুলিশে অনেক কর্মকর্তা। এছাড়াও এলাকার যুব এবং ছাত্র সমাজের অনেকেই উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email