সোমবার, ২৬শে মার্চ, ২০১৮ ইং ১২ই চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘ছোট ছোট ভুল শোধরাতে পারলে জয় পাওয়া শুধু সময়ের ব্যাপার’

স্পোর্টস ডেস্ক : বারবার জয়ের একেবারে কাছে গিয়েও ফিরতে হয়েছে হতাশ হয়ে। তবে, বাংলাদেশের এখন সময় এসেছে এই হতাশা ঘোচানোর। ছোট ছোট ভুল শোধরাতে পারলে জয় পাওয়া শুধু সময়ের ব্যাপার। এমনটাই মনে করছেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

এদিকে, ঘরোয়া টি-টোয়েন্টি লিগ আয়োজিত হলে, সংক্ষিপ্ত ফরম্যাটে নিজেদের তৈরী করার বড় সুযোগ পাবেন ক্রিকেটাররা, এমনটাই মনে করেন সাকিব।

নিদাহাস ট্রফির শিরোপাটা এখন ভারতের শো কেসে। কিন্তু বাংলাদেশে এখনও রয়ে গেছে আক্ষেপের রেশ। কারণ টাইগাররা ট্রফিটা ছুঁতে ছুঁতেও যে ছিনিয়ে নিলো ভারত। তাই এতটা আবেগ ভরা কন্ঠে ক্যাপ্টেনের আফসোস। বারবার কাছে গিয়ে ফিরতে হচ্ছে হতাশ হয়ে।

বারবার ছোট ছোট ভুল ছিটকে দিচ্ছে বাংলাদেশকে। তবে, এবার সময় এসেছে শিরোপা ছিনিয়ে আনার।

সাকিব আল হাসান বলেন, ‘আমরা চেষ্টায় আছি ছোট ছোট ভুলগুলোকে কিভাবে কমানো যায়। চেষ্টা থাকবে এমন যেনো আর না ঘটে।’

টেস্ট এবং ওয়ানডেতে বাংলাদেশকে সমীহ করে বিশ্বের সব দলই। টি- টোয়েন্টিতেও নিজেদের সামর্থ্যের প্রমাণ রাখতে শুরু করেছেন টাইগাররা। ঢাকা প্রিমিয়ার লিগের ছয় দল নিয়ে ঘরোয়া টি- টোয়েন্টি লিগ আয়োজন করলে এই সংস্করণে বেরিয়ে আসবে নতুন ক্রিকেটার। বিশ্বাস সাকিবের।

টাইগারদের প্রধান কোচ কে হচ্ছেন তা নিয়ে এখনো ধোঁয়াশায় বিসিবি। বিশ্বসেরা অলরাউন্ডারের বিশ্বাস গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটি নিতে বিচক্ষণতার পরিচয় দেবে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে এবার সাকিব খেলবেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। নতুন দলের হয়ে এবার নতুন ভাবে নিজেকে চেনাতে চান এই বিশ্বসেরা অলরাউন্ডার।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আজীবন নিষেধাজ্ঞার মুখে পড়তে পারেন স্মিথ-ওয়ার্নার

আফগানিস্তান হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজকে !

আফগানদের হালকাভাবে নেওয়া যাবে না : মিরাজ

স্মিথকে এবার আইসিসিও নিষিদ্ধ করল

অবিশ্বাস্য! সেই আফগানরা গেইলদের হারিয়ে চ্যাম্পিয়নও!

জিততে কি টেম্পারিং লাগে?