বুধবার, ২০শে জুন, ২০১৮ ইং ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে ছিনতাইয়ের আসামি নিহত

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছিনতাই মামলার  আসামি খোকন সূএধর (৩০) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে  নিহত হয়েছেন।
সোমবার দিনগত রাত পৌনে তিনটার দিকে উপজেলার বাইপাস রেল গেট এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও চাপাতি উদ্ধার করে।
পুুলিশ জানায়, সোমবার দুপুরে বেসরকারি কোম্পানির এক প্রতিনিধিকে ছুরিকাঘাত করে ১৮ লাখ ৬৮হাজার টাকা ছিনতাই করে পালানোর সময় স্থানীয়দের হাতে আটক হন খোকন। পরে তাকে টাকাসহ জনতা  পুলিশের কাছে সোর্পদ করেন। ওইদিনই তার বিরুদ্ধে ছিনতাই মামলা করা হয়। পরে খোকনের দেওয়া তথ্যের ভিওিতে সোমবার গভীর  রাতে তাকে নিয়ে ছিনতাইকারী দলের অন্যদের গ্রেফতারের জন্য  উপজেলার বাইপাস রেল গেট এলাকায় অভিযানে যায় পুলিশ।
ঐ এলাকায় ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে উপস্হিতি টের পেয়ে  গুলি ছুড়ে। তখন  পুলিশও পাল্টা আর্ত্নরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে হামলাকারীরা পালিয়ে গেলেও  বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন খোকন। এ অবস্থায় তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে   ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
আখাউড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, তার বিরুদ্ধে এর আগের একই কোম্পানির ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা সহ একাধিক মামলা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

সন্তানের নাম রাখা নিয়ে ভোটাভুটি

সাইকেল চালিয়েই নদী পার!

বিশ্ব রেকর্ড গড়ে অস্টেলিয়ার বিপক্ষে জয় পেলেন ইয়ন মর্গানেরা

ইনি কিন্তু ‘মেসি’ নন!

‘বিকৃত মনের পুরুষরাই সহকর্মীর কোমর-বুকে তাকায়’

ওষুধ রপ্তানিতে আগামী কয়েক বছরে ভারতকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ