বুধবার, ২০শে জুন, ২০১৮ ইং ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

পাহাড়িকা এক্সপ্রেস বগি লাইনচ্যুত,  চট্রগ্রামের সাথে যোগাযোগ বন্ধ 

বিশেষ প্রতিনিধি : সিলেট-চট্রগ্রাম রেলওয়ের ব্রাহ্মণবাড়িয়ায় কসবা ইমামবাড়ী স্টেশন এলাকায় আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে দুর্ঘটনায় পতিত হয়েছে। এতে চট্টগ্রামের সাথে সারাদেশের ট্রেন চলাচল সাময়িক  বন্ধ রয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রেন উদ্ধারে আখাউড়া রিলিফ ট্রেন ঘটনাস্থলে রওয়ানা হয়েছে। তবে কেউ হতাহত হয়নি।
প্রত্যক্ষদর্শী ট্রেনযাত্রীরা জানায়, মঙ্গলবার বিকাল পৌনে পাঁচটার দিকে  সিলেট-চট্টগ্রামগামী আন্তনগর পাহাড়ীকা এক্সপ্রেস ট্রেনটি ইমামবাড়ী রেলস্টেশন ছাড়ার পর বিকট শব্দে ট্রেনটির দুই বগি লাইন চ্যুত হয়ে যায়। যাত্রীরা তখন ভয়ে ছুটাছুটি শুরু করে। দুর্ঘটনার ফলে চট্টগ্রামের সাথে সারাদেশের ট্রেন চলাচল বিচ্ছিন্ন হয়ে পড়ে। দুর্ঘটনা কবলিত বগি উদ্ধার করে ট্রেন চলাচল স্বাভাবিক হতে ৩/৪ ঘন্টা সময় লাগতে পারে বলে তারা ধারনা করছেন।
এদিকে আখাউড়া রিলিফ ট্রেন কর্মকর্তা প্রকৌশলী মো: দেলোয়ার হেসেন জানান, দুর্ঘটনা কবলিত ট্রেন উদ্ধার করতে আখাউড়া থেকে রিলিফ ট্রেন রওয়ানা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রেন উদ্ধার করে দ্রুত লাইন চালু করা হবে বলে তিনি জানান।
এদিকে কেউ দুর্ঘটনার কারন বলতে পারেনি। দুর্ঘটনার কারন খুজে বের করতে একটি তদন্ত টিম গঠন করা হবে বলে রেলওয়ে প্রকৌশল বিভাগ জানিয়েছেন।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

সন্তানের নাম রাখা নিয়ে ভোটাভুটি

সাইকেল চালিয়েই নদী পার!

বিশ্ব রেকর্ড গড়ে অস্টেলিয়ার বিপক্ষে জয় পেলেন ইয়ন মর্গানেরা

ইনি কিন্তু ‘মেসি’ নন!

‘বিকৃত মনের পুরুষরাই সহকর্মীর কোমর-বুকে তাকায়’

ওষুধ রপ্তানিতে আগামী কয়েক বছরে ভারতকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ