বৃহস্পতিবার, ১৯শে এপ্রিল, ২০১৮ ইং ৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এবার বেপরোয়া ট্রাকের ধাক্কায় হাত হারালেন পরিবহন শ্রমিক

নিজস্ব প্রতিনিধি : এবার গোপালগঞ্জে বেপরোয়া ট্রাকের ধাক্কায় হৃদয় শেখ (৩০) নামে এক পরিবহন শ্রমিকের শরীর থেকে হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার বেতগ্রামে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শরীর থেকে হাত বিচ্ছিন্ন হওয়া হৃদয় শেখ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার রবিউল শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হৃদয় শেখ টুঙ্গীপাড়া এক্সপ্রেস বাসের পেছনের ডান পাশের সিটে বসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকা আসছিলেন। এসময় বাসটি সদর উপজেলার বেতগ্রাম নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া ট্রাক অপর একটি ইজিবাইককে ওভারটেক করতে গিয়ে টুঙ্গীপাড়া এক্সপ্রেসের পিছনের অংশে সজোরে ধাক্কা দেয়। এতে বাস যাত্রী হৃদয় শেখের ডান হাতটি বাসের জানালার বাইরে থাকায় শরীর থেকে একেবারে বিচ্ছিন্ন হয়ে সড়কের ওপর পড়ে যায়।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত হৃদয় শেখকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ জেনালের হাসপাতালে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনরুল ইসলাম জানান, শরীর থেকে হাত বিচ্ছিন্ন হওয়া হৃদয় শেখকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। এ ঘটনায় চালককে আটক করা হয়েছে।

এছাড়া এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এর আগে, গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ানবাজারে দুই বাসের টক্করে ঢাকার সরকারি তিতুমীর কলেজের স্নাতকের (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেনের (২১) হাত কাটা পড়ে। ১৩ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করে সোমবার রাতে না ফেরার দেশে চলে যান তিনি।

এছাড়া, গত ১১ এপ্রিল (বুধবার) রাজধানীর ফার্মগেটে আনন্দ সিনেমা হলের সামনে বেপরোয়া বাসের চাপায় এক নারীর ডান পা থেঁতলে যায়।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

‘মৃত’ নবজাতক জীবিত উদ্ধার কাহিনি

কলকাতার গণমাধ্যমে শাকিব-শ্রাবন্তীর প্রণয়ের গুঞ্জন

কুমিল্লায় ট্রাকচাপায় বিজিবির ল্যান্স নায়েক নিহত

প্রেমের টানে ফরিদপুরে আমেরিকার মেয়ে

বাগেরহাটে বাস চাপায় বাবা-মেয়ে নিহত:মা আহত

এশার বহিষ্কারাদেশ প্রত্যাহার