রবিবার, ১লা জুলাই, ২০১৮ ইং ১৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

তুমি আবার বিয়ে করো: সানীকে মৌসুমী

চিত্রনায়ক ওমর সানী ও মৌসুমীর সংসার জীবন ২২ বছর অতিক্রম করেছে। বেশ সুখ সাচ্ছন্দেই দিন কেটে যাচ্ছে তাদের। এবার কথা প্রসঙ্গে সানীকে আবার বিয়ে করতে বললেন মৌসুমী।ছোটপর্দার ঈদ আয়োজনে ‘সেলিব্রিটি ক্যাফে’ নামের একটি শো’তে সম্প্রতি হাজির হয়েছিলেন মৌসুমী-সানী। শাহরিয়ার নাজিম জয়ের মুখোমুখি হয়ে তারা খুলে দেন কথার ঝাঁপি।

সেখানে জয় দুই তারকাকে বলেন পরস্পরের উদ্দেশ্যে কিছু বলতে। তখন মৌসুমী বলেন, ওমর সানী যেন কম কথা বলেন। এখন যেমন আছেন তেমন থাকতে। আর তিনি মারা গেলে যেন আরেকটা বিয়ে করেন। কারণ সানী একা থাকতে পারেন না।
অবশ্য, স্ত্রীর উদ্দেশ্যে উল্টোটাই বললেন সানী। তিনি বলেন, আমি যদি মরে যাই তুমি বিয়ে করো না। আরও বলেন, আমাকে টেনশনে রাখবে না। রাত জাগবে না, তাড়াতাড়ি ঘুমিয়ে পড়বে।এছাড়া অভিনয় ও ব্যক্তি জীবনের নানা প্রসঙ্গ নিয়ে কথা বলেন দুই তারকা। অনুষ্ঠান শেষে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার বিখ্যাত গান ‘ও আমার বন্ধু গো’ গেয়ে ওঠেন দুই তারকা। স্মরণ করেন সালমান শাহকে।
উল্লেখ্য, এর আগে অন্য অনুষ্ঠানে জয়ের করা মন্তব্য নিয়ে ক্ষোভ জানিয়েছিলেন সানী ও মৌসুমী। ‘সেলিব্রিটি ক্যাফে’র মাধ্যমে তার মিটমাট হয়ে গেল। তাদের সর্বশেষ রিলিজ ঈদুল ফিতরের ‘চিটাগাইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’।

Print Friendly, PDF & Email