শুক্রবার, ৬ই জুলাই, ২০১৮ ইং ২২শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

পেছন থেকে বাসের চাপা, প্রাণ গেল জাবির সাবেক শিক্ষার্থীর

রাজধানীতে বাসের চাপায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক ছাত্র নিহত হয়েছেন।১ জুন, বেলা ১১টার দিকে রেডিসন হোটেলের সামনের মিরপুর ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে।নিহতের নাম শাহরিয়ার সৌরভ সেজান। নিহত সেজান টিচ ফর বাংলাদেশের রিসার্চ ফেলো হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সেজানের বন্ধু মাহিদুল ইসলাম মাহী প্রিয়.কমকে বলেন, ‘সেজান মিরপুরের ডিওএইচএসের বাসা থেকে মোটরসাইকেলে করে কর্মস্থল উত্তরা এলাকার আশকোনায় যাচ্ছিলেন। পথিমধ্যে রেডিসন হোটেলের সামনের ফ্লাইওভারের ওপর বেপরোয়া গতিসম্পন্ন বসুমতি পরিবহনের একটি বাস পেছন থেকে সেজানকে চাপা দেয়।’বসুমতি পরিবহনের ঘাতক বাস। ছবি: সংগৃহীত

পরে গুরুতর আহত অবস্থায় সেজানকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলেও জানান মাহী।

এ বিষয়ে ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, ‘ঘটনার পর ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।’এক বছরও হয়নি সেজান তারই ব্যাচমেট মুনিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ছবি: সেজানের ফেসবুক থেকে সংগৃহীত

সেজান জাহাঙ্গীরনগর বিশ্বদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৩৯তম ব্যাচের ও বিশ্ববিদ্যালয়ের মওলানা ভাসানী হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে তিনি বিভিন্ন সাংস্কৃতিক ও দাতব্য সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। সেজানের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলায়।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

হাতুড়ি পেটায় দু’পা ভাঙা তরিকুলকে বের করে দিয়েছে হাসপাতাল

হাতুড়ি দিয়ে তরিকুলের পায়ের হাড় ভেঙে দিয়েছে ছাত্রলীগ

১৯ জুলাই এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ

ক্লাস বর্জনের ঘোষণা ঢাবি ছাত্রীদের

নিরাপদ ক্যাম্পাসের দাবিতে ঢাবিতে বিক্ষোভ

‘ছাত্র-ছাত্রীদের ওপর নির্যাতন চলছে, মেনে নেওয়া যায় না’