শুক্রবার, ২রা নভেম্বর, ২০১৮ ইং ১৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

যে বলি গায়িকারা সৌন্দর্যে নায়িকাদেরকেও টেক্কা দিতে পারেন

বিনোদন ডেস্ক।। পর্দার আড়ালে চার দেয়ালের কক্ষে শুধু গান রেকর্ড করেই যারা চলে যান, আদতে তারা দেখতে কেমন তা অনেক সময়ই জানতে পারেন না ভক্তরা। আর তাদের কণ্ঠেই গাওয়া এক একটি হিট গানে জগৎজোড়া জনপ্রিয়তা পান বলিউডের নায়িকারা। অথচ সুরেলা কণ্ঠের ওই বলি গায়িকারা কিন্তু রূপে, ফ্যাশনে নায়িকাদের চেয়ে কোনো অংশে কম যান না। ছবির জগতে নামলে যে কোনো নায়িকাকে টেক্কা দিতে পারার মত এমন

কিছু বলিউড গায়িকাকে তাহলে দেখে নেওয়া যাক:

মোনালী ঠাকুর : রিয়্যালিটি শো থেকে উঠে আসা গায়িকা। বিচারকের আসনেই এখন দেখা যায়

বেশি মোনালী ঠাকুরকে। বলিউডে একাধিক হিট গান গেয়েছেন তিনি। তার রূপ হার মানতে পারে যে কোনও বলিউডি নায়িকাকে। বাংলা সিরিয়ালেও মোনালী এর আগে অভিনয় করছেন। করেছেন একটি ছবিও।

নেহা কক্কর : পার্টি সঙ্গীত থেকে শুরু করে রোম্যান্টিক— সব গানেই সমান পারদর্শী গায়িকা নেহা কক্কর। পোশাকের স্টাইলেও তিনি কম যান না। তার ফ্যাশনের আলাদা কদর আছে ভক্তদের কাছে। মিউজিক ভিডিওতেও তার অভিনয় দেখে বোঝা মুশকিল তিনি গায়িকা না অভিনেত্রী। রূপের পাশাপাশি তার এ সবকিছুই হার মানাতে পারে যে কোনো বলিউডি নায়িকাকে।

আকৃতি কক্কর : দীর্ঘদিন থেকেই গান গেয়ে মানুষের মন জিতে আসছেন আকৃতি কক্কর। বাংলা রিয়্যালিটি শো’তেও বিচারকের আসনে দেখা যায় তাকে। যে কোনও ঘরানার গানে সমান পারদর্শীতা দেখানো এ গায়িকা রূপেও যে কোনো নায়িকাকে হার মানাতে সক্ষম।

শ্রেয়া ঘোষাল: বলিউডের বহু চলচ্চিত্রে গান গেয়ে সাড়া জাগানো বাঙালি গায়িকা শ্রেয়া ঘোষাল। হিন্দি ভাষা ছাড়াও গান গেয়েছেন একাধিক ভাষায় । ৩৫০টিরও বেশি চলচ্চিত্রে কাজ করা শ্রেষ্ঠ এই প্লেব্যাক গায়িকা রূপেও মোহিত করে দিতে পারেন দর্শকশ্রোতাদের।

সুনিধি চৌহান : ভারতের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুনিধি চৌহান বলিউডের হিন্দি চলচ্চিত্র এবং পাঞ্জাবি গানের জন্য প্রসিদ্ধ। এছাড়াও তিনি আরো একাধিক ভাষায় গান করেছেন। ৩,০০০ এর উপরে স্টুডিও রেকর্ড করে ভারতের সর্বাধিক রেকর্ডে কণ্ঠ দেওয়ার কৃতিত্ব অর্জন করা এ গায়িকা রূপ এবং স্টাইলে যে কোনো বলি নায়িকাকে হার মানাতে সক্ষম।

কণিকা কপূর : ‘বেবি ডল’ গানটি গেয়ে রাতারাতি শিরোনামে চলে আসা গায়িকা কণিকা কপূর এখনো একের পর এক হিট গান গেয়ে যাচ্ছেন। তার কণ্ঠে ভক্ত অনেকেই। কিন্তু এর চেয়েও এখন অনেক বেশি মানুষ কেবল কণিকা কপূরের স্টাইলের জন্যই তার ভক্ত।

নীতি মোহন : বলিউডে নীতি মোহনের পরিচিতি গায়িকা হিসেবেই। ‘যব তক হ্যয় জান’, ‘বার বার দেখো’, এসব ছবিতে গান গাইতে দেখা গেছে নীতিকে। তবে অভিনয়ে নামলে যে কোনও নায়িকাকে টেক্কা দিতে পারেন ৩৮ বছরের নীতি।

শ্বেতা পন্ডিত : শ্বেতা পন্ডিত ভাল একই সঙ্গে ভাল অভিনেত্রী এবং গায়িকাও। গান, অভিনয়ের

সঙ্গে সঙ্গে নজরকাড়া সৌন্দর্যেরও অধিকারী তিনি। অনেক গুণের সমন্বয়ে পরিপূর্ণ এ গায়িকা যে কোনো বলি নায়িকাকে টেক্কা দিতে পারেন।