রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

সাংবাদিক সাহিদ সিরাজী আর নেই

news-image

বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের কৃতি সন্তান জাতীয় সাংবাদিক সংস্থার সাবেক মহাসচিব ও মানবাধিকার নেতা এপিপি বাংলা নিউজ পোর্টালের সম্পাদক এবং দিল্লি টাইমস্ এর বাংলাদেশ প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক সাহিদ সিরাজী (৫৯) আর নেই। গত শনিবার বিকাল ৫টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী ৫ মেয়ে ও ৩ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। রবিবার সকাল ১১টায় তার নিজ জন্মভূমি হরষপুর ইউনিয়নের হরষপুর খেলার মাঠে মরহুমের নামাযে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে। এদিকে সাংবাদিক সাহিদ সিরাজীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সাংবাদিক সাহিদ সিরাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সিনিয়র সহ-সভাপতি আল আমীন শাহীন, সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, দপ্তর সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেন বেলাল, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য শাহজাহান সাজু ও মজিবুর রহমান খান। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।