বৃহস্পতিবার, ১৯শে জানুয়ারি, ২০১৭ ইং ৬ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

আলহাজ্ব আবু তাহের ভূঞা’র ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ১৬, ২০১৭

জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের যুব বিষয়ক উপদেষ্টা এডঃ রেজাউল ইসলাম ভূঞা’র পিতা আলহাজ্ব আবু তাহের ভূঞা (৮৬) গতকাল ১৬ জানুয়ারী সোমবার ভোর সাড়ে ৫টায় তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল¬াহি … রাজিউন)। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৩ মেয়ে, নাতি- নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছে। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর খরব শুনে তাঁকে একনজর দেখতে ছুটে আসেন দলমত নির্বিশেষে বিভিন্ন স্তরের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ শুভানুধ্যায়ী ও আত্মীয়স্বজনবৃন্দ। গতকাল বাদ আছর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের সহধর্মিনীর কবরের পাশে তাঁকে দাফন করা হয়।

জানাজার নামাজের পূর্বে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল, আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য সদস্য, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক এডঃ জিয়াউল হক মৃধা, ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্যের পক্ষে চৌধুরী মোঃ আফজাল হোসেন নিছার, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া পৌরসভার সাবেক মেয়র নুরুল হক ভূইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান ইসহাক ভূঞা (জারু মিয়া), বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ওয়াহেদুল হক ওয়াহাব, শফিকুর রহমান শহিদ, নাসির আহমেদ খান, আবু কাউসার খান, সৈয়দ মোকাব্বের, শহীদুর রহমান শহীদ, মাসুদ রানাসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গও বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ।

মরহুমের আত্মার শান্তি কামনা করে বক্তব্য রাখেন মরহুমের বড় ছেলে জেনহারুল ইসলাম লিটন ও জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের যুব বিষয়ক উপদেষ্টা এডঃ রেজাউল ইসলাম ভূঞা। মরহুমের জানাজায় বিভিন্ন স্তরের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ শুভানুধ্যায়ী, আত্মীয়স্বজন ও ধর্মপ্রাণ মুসুলি¬গণ অংশগ্রহণ করেন।