বৃহস্পতিবার, ৮ই জুন, ২০১৭ ইং ২৫শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

এ কী করলেন শ্রুতি হাসান!

AmaderBrahmanbaria.COM
জুন ৬, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। দারুণ কিছু সিনেমা উপহার দিয়েছেন ভক্তদের। দক্ষিণের সিনেমা দিয়েই অভিনয়ে অভিষেক তার। তবে ক্যারিয়ারের শুরু থেকে অনেকটাই বেপরোয়া জীবনযাপন করে আসছেন বলিউড অভিনেত্রী শ্রুতি হাসান। সেখানে থাকা অবস্থাতেই বিভিন্ন ধরনের কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনা-সমালোচনায় আসেন তিনি।

পরে প্রভুদেবার ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় শ্রুতির। প্রথম ছবিতেই দর্শকদের মন কাড়েন। এরপর একে একে বেশ কিছু ছবিতে অভিনয় করেন তিনি। তবে সম্প্রতি আরো একটি অদ্ভুত কাণ্ড ঘটিয়ে আলোচনায় এলেন শ্রুতি।

বলিউডের একটি পার্টিতে সম্প্রতি হাজির হয়েছিলেন কমল হাসান কন্যা। বিপত্তি বাঁধে যখন তিনি সোফায় বসেন। সবার চোখ কপালে উঠে। কারণ কোনোরকম অন্তর্বাস পরেননি তিনি। সোফায় বসে পায়ের উপর পা উঠাতেই গাউনের ফাঁক দিয়ে তার গোপনাঙ্গ দৃশ্য গোচর হয়।

অনেকেই অবাক হয়েছেন শ্রুতির এমন কাণ্ডে। ক্যামেরাগুলোও হুমড়ি খেয়ে পড়ে শ্রুতির এমন ছবি তুলতে। উপস্থিত অনেকেই বলেছেন, এ কি করলেন শ্রুতি! কমল হাসানের কন্যা হিসেবে তার এমন আচরণ বড়ই অদ্ভুত। এর কোনো মানেই নেই।

আবার অনেকে বলেছেন বলিউডে পা রাখার পর আরো বেশি বেপরোয়া হয়ে উঠেছেন এ অভিনেত্রী। তবে যে যাই বলুক না কেন এমন কাণ্ড ঘটিয়েও কোনোভাবেই বিব্রত নন তিনি। বরং, সেই পার্টিতে বেশ সাবলীল ভঙ্গিতে সবার সঙ্গে মিশতে দেখা গেছে তাকে। অনেকেই মনে করছেন সংবাদে পরিণত হওয়ার জন্যই এমন কাণ্ড ঘটিয়েছেন শ্রুতি হাসান।