g শেষ চারে ওঠার লড়াইয়ে ব্যাট করছে শ্রীলঙ্কা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

শেষ চারে ওঠার লড়াইয়ে ব্যাট করছে শ্রীলঙ্কা

AmaderBrahmanbaria.COM
জুন ১২, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : ভারত, বাংলাদেশ ও ইংল্যান্ড। চ্যাম্পিয়নস ট্রফির এবারের আসর এরই মধ্যে তার তিন সেমিফাইনালিস্ট পেয়ে গেছে। বাকি রয়েছে কেবল একটি দল। আজ সেটিও নির্ধারণ হয়ে যাবে। শেষ চারে ওঠার লড়াইয়ে পাকিস্তানের বিপক্ষে মাঠে নেমেছে শ্রীলঙ্কা।

টসভাগ্য যায়নি অ্যাঞ্জেলো ম্যাথিউসের পক্ষে। ভাগ্য পরীক্ষায় জিতে লঙ্কানদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন পাকিস্তানের দলপতি সরফরাজ আহমেদ।

আজকের জয়ী দল পৌঁছে যাবে সেমিফাইনালে। আর যারা হেরে যাবে, তারা বিদায় নেবে টুর্নামেন্ট থেকে। কার্ডিফের সোফিয়া গার্ডেনে বিকেল সাড়ে ৩টায় শুরু হচ্ছে ম্যাচটি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্রীঙ্কার সংগ্রহ ১১ ওভারে ১ উইকেট হারিয়ে ৬০ রান। দিকভেলা ২৮ ও মেন্ডিস ১৮ রানে ব্যাট করছেন।

দুদলই একটি করে পরিবর্তন নিয়ে খেলবে আজকের ম্যাচে। ভারতের বিপক্ষে ম্যাচে চোট পাওয়ায় উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুশল পেরেরা একাদশ থেকে ছিটকে গেছেন। তার পরিবর্তে দলে এসেছেন স্পিন অলরাউন্ডার ধনঞ্জয় ডি সিলভা। আর শাদাব খানকে বাদ দিয়ে ফাহিম আশরাফকে দলে ভিড়িয়েছে পাকিস্তান।

শ্রীলঙ্কা একাদশ : নিরোশান দিকভেলা, দানুস্কা গুনাথিলকে, কুশল মেন্ডিস, দিনেশ চান্ডিমাল, অ্যাঞ্জেলো ম্যাথিউস, আসেলা গুনারত্নে, ধনঞ্জয় ডি সিলভা, থিসারা পেরেরা, সুরঙ্গা লকমাল, লাসিথ মালিঙ্গা ও নুয়ান প্রদীপ।

পাকিস্তান একাদশ : আজহার আলি, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ফাহিম আশরাফ, হাসান আলি ও জুনায়েদ খান।

এ জাতীয় আরও খবর