g পাপারাজ্জিদের কবলে কারিনা-তৈমুর | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৩ই অক্টোবর, ২০১৭ ইং ২৮শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

পাপারাজ্জিদের কবলে কারিনা-তৈমুর

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৯, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : তার মা জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর, বাবা নায়ক সাইফ আলী খান। ফলে জন্মের সময় থেকেই খবরের শিরোনামে তৈমুর আলী খান পাতৌদি। মাত্র ৮ মাস বয়সেই সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ ছোট নবাব। তৈমুরের অনেক ছবি বিভিন্ন সময় ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। পাপারাজ্জিদের কবলে পড়ে আবারও খবরের শিরোনামে উঠে এল কারিনাপুত্র।

কারিনা মা হওয়া আগে বা পরে, কখনও নিজেকে কাজ থেকে বিরত রাখেননি। আপাতত তিনি ব্যস্ত তার আসন্ন ছবি ‘ভির দি ওয়েডিং’ নিয়ে। তবে ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকলেও আদরের ধন তৈমুরকে কখনও কাছ ছাড়া করছেন না কারিনা।

এর আগেও শ্যুটিংর জন্য মুম্বাই থেকে দিল্লি যাওয়ার সময় তৈমুরকে সঙ্গে নিতে দেখা গেছে কারিনাকে। অবশ্য শ্যুটিংয়ের সময়  তৈমুরকে হোটেলে রেখে যেতে হয়েছে। তবুও যতটা সম্ভব ছেলে সময় দেওয়ার চেষ্টা করেন মা কারিনা কাপুর।

এবারও তার অন্যথা হল না। ফের তৈমুরকে নিয়েই ‘ভির দি ওয়েডিং’য়ের শ্যুটিংয়ের জন্য দিল্লি উড়াল দিলেন এই সুন্দরী অভিনেত্রী। পথে অবশ্য পাপারাজ্জিদের কবলে পড়তে হলো মা-ছেলেকে।

কারিনা-তৈমুরকে দেখেই পাপারাজ্জিদের ক্যামেরা ফ্ল্যাশ জ্বলতে থাকে। তৈমুর অবশ্য ছিল নিজের খেয়াল মতোই। সে ক্যামেরার ফ্লাশকে ভ্রুক্ষেপ না করে চশমা মুখে দিয়ে চিবোতে চিবোতে এদিক ওদিক তাকাতে থাকল। সূত্র: জিনিউজ।

এ জাতীয় আরও খবর