শনিবার, ২৭শে জানুয়ারি, ২০১৮ ইং ১৪ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ দায়ের নাসিকের

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২৩, ২০১৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে হকার উচ্ছেদকে কেন্দ্র করে মেয়রপন্থীদের সঙ্গে হকারদের সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে সিটি করপোরেশন কর্তৃপক্ষ।

মঙ্গলবার সকালে সিটি করপোরেশনের আইন কর্মকর্তা এম এ সাত্তার বাদী হয়ে ৯ জনের নামোল্লেখ ও অজ্ঞাত এক হাজার জনের নামে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এ অভিযোগ দায়ের করেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, এতে মেয়র সেলিনা হায়াৎ আইভীকে হত্যা চেষ্টার অভিযোগ আনা হয়েছে। সংঘর্ষকালে অস্ত্র হাতে ছবি প্রকাশ পাওয়া নিয়াজুল ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিয়াজসহ নয় জনের নামোল্লেখ করা হয়েছে অভিযোগে।

গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জে হকার উচ্ছেদকে কেন্দ্র করে মেয়রপন্থীদের সঙ্গে হকারদের দফায় দফায় সংঘর্ষ হয়। এতে আহত হয় সাংবাদিক ও পুলিশসহ অর্ধশতাধিক মানুষ। সংঘর্ষ চলাকালে অস্ত্র হাতে তেড়ে যাওয়া শামীম ওসমানের সমর্থক নিয়াজুল গণধোলাইয়ের শিকার হন।

ঘটনার পর আইভী অভিযোগ করেন, হামলাকারীরা সবাই শামীম ওসমানের ক্যাডার এবং শামীম ওসমানের নির্দেশে তাকে হত্যার জন্যই এ হামলা হয়েছে। হামলায় তিনি আহত হয়েছেন বলেও জানান।

গত ১৮ জানুয়ারি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সেলিনা হায়াৎ আইভী। অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় এনে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর আইভীর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ও ল্যাব এইড হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী বলেন, হাসপাতালে ভর্তির পরপরই আইভীর মাথায় সিটি স্ক্যান করা হয়েছিল। সেখানে দেখা গেছে, তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। তার অন্য কোনো শারীরিক জটিলতাও তার নেই। তবে তার পায়ের একটি অংশে আঘাতের চিহ্ন ও ফোলা আছে।