সোমবার, ২১শে মে, ২০১৮ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

জাতীয় পার্টি ছাড়া রাষ্ট্রীয় ক্ষমতায় কেউ যেতে পারবে না -জিয়াউল হক মৃধা এমপি

news-image

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এ্যাড. জিয়াউল হক মৃধা বলেছেন জাতীয় পার্টি ছাড়া কেউ একক ভাবে রাষ্ট্রীয় ক্ষমতায় কেউ যেতে পারবে না।

এসময় তিনি আরও বলেন রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার চাবিকাঠি সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ’র হাতে। তিনি যাকে সমর্থন করবেন তারাই ক্ষমতায় যাবে। তিনি বৃহস্প্রতিবার বিকালে আশুগঞ্জ উপজেলার খোলাপাড়া শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ে নর্বনির্মিত ভবনের উদ্ধোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং বিদায়ী শিক্ষকদের সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তবে এই কথা বলেন।

খোলাপাড়া শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি সভাপতি ও শরীফ ইউপি চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা জাতীয় পার্টি আহবায়ক মো. জহিরুল ইসলাম মাষ্টার, আশুগঞ্জ উপজেলা আ.লীগের যুগ্ন

আহবায়ক মো. হানিফ মুন্সি, সরাইল উপজেলা জাতীয় পার্টি যুগ্ন আহবায়ক ফজলুল হক মৃধা। এসময় উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা জাতীয় পার্টি যুগ্ন আহবায়ক কামাল চৌধুরী ও উপজেলা জাতীয় পার্টি সদস্য সচিব মিরাজ সিকদার প্রমুখ।

Print Friendly, PDF & Email