শনিবার, ২৭শে জানুয়ারি, ২০১৮ ইং ১৪ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

তামিমের হ্যাটট্রিক হাফ সেঞ্চুরি : বাংলাদেশ ১৪২/২

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২৩, ২০১৮

স্পোর্টস ডেস্ক : ত্রিদেশীয় সিরিজে হ্যাটট্রিক হাফ সেঞ্চুরি করলেন টাইগার ওপেনার তামিম ইকবাল। সিরিজে সোমবার জিম্বাবুয়ের বিপক্ষে ৭৮ বলে ওয়ানডে ক্যারিয়ারের ব্যক্তিগত ৪১তম হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন তিনি। এর আগে গত ১৫ জানুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে ৮৪* ও ১৯ জানুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে ৮৪ রান করেছিলেন তামিম ইকবাল।

ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে আজ জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। দলীয় ছয় রানে ওপেনার এনামুল হক বিজয় আউট হয়ে যাওয়ার পর তামিম ইকবাল ও সাকিব আল হাসানের ব্যাটে দারুণভাবে এগোতে থাকে টাইগাররা।

তামিম ইকবালের সঙ্গে ১০৬ রানের পার্টনারশিপ গড়ে সাজঘরে ফিরে গেছেন সাকিব আল হাসান। তিনি করেছেন ৫১ রান। ওয়ানডে ক্রিকেটে এটি তার ব্যক্তিগত ৩৭তম অর্ধশত। ইনিংসের ২৮তম ওভারে সিকান্দার রাজার বলে স্ট্যাম্পিং হয়েছেন সাকিব।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩৪ ওভারে ২ উইকেট হারিয়ে ১৪৬ রান। দলীয় ছয় রানে কাইল জারভিসের বলে এলবিডব্লিউ হন ওপেনার এনামুল হক বিজয়। তিনি করেছেন এক রান।

ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে আজ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমেছে বাংলাদেশ। আজ একাদশে একটি পরিবর্তন এনেছে টাইগাররা। পেসার মোহাম্মদ সাইফউদ্দিনকে বসিয়ে একাদশে রাখা হয়েছে স্পিনার সানজামুল ইসলামকে।

সিরিজে বাংলাদেশ দুইটি ম্যাচ খেলে দুইটিতেই বড় জয় পেয়েছে ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। অন্যদিকে, জিম্বাবুয়ে আজ নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নেমেছে। এর আগে তারা একটিতে জয় পেয়েছে।