শনিবার, ২৭শে জানুয়ারি, ২০১৮ ইং ১৪ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

বাসায় ফিরেছেন আইভী

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২৩, ২০১৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি : চিকিৎসা শেষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বাড়ি ফিরেছেন। মঙ্গলবার দুপুর দুইটার দিকে নগরীর দেওভোগ নিজ বাস ভবনে আসেন তিনি।

এর আগে রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে দুপুর দেড়টায় নারায়ণগঞ্জ মাসদাইর কবরস্থানে পৌঁছেন মেয়র। সেখানে তার বাবা প্রয়াত নারায়ণগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান আলী আহামেদ চুনকার কবর জিয়ারত করেন। পরে দুপুর দুইটার দিকে নগরীর দেওভোগ নিজ বাসভবনে আসেন। এসময় মেয়র আইভী নারায়ণগঞ্জে আসার খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন তাকে দেখার জন্য ভিড় জমায়।

গেলো ১৮ জানুয়ারি বিকেল চারটার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে সাংবাদিকের সঙ্গে কথা বলার সময় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী হঠাৎ অসুস্থ হয়ে বমি করেন। এসময় সিটি করপোরেশনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফা এসে তার শরীরে স্যালাইন পুশ করেন। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে অ্যাম্বুলেন্স করে ঢাকার ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে মেয়রের পারিবারিক সূত্রে জানা গেছে, আরো উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর যাওয়ার পরামর্শ দিয়েছেন ল্যাবএইড হাসপাতালের চিকিৎসকরা।