বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

অধ্যাপক আব্দুল মজিদ কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত

আবু রায়হান চৌধুরী : কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর অধ্যাপক আব্দুল মজিদ কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের বনভোজন ও বর্তমান শ্ক্ষিার্থীদের সাথে মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকালে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন এএএমসি ফ্রেন্ডস্ ক্লাবের উদ্যোগে কলেজ ক্যাম্পাস প্রাঙ্গনে এ বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়।

এই উপলক্ষে অধ্যাপক আব্দুল মজিদ কলেজে’র প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদের সভাপতি এবং হোমনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট মো.নজরুল ইসলাম,অধ্যাপক আব্দুল মজিদ কলেজে’র অধ্যক্ষ ফেরদৌস আহমদ চৌধুরী,মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.জাহাঙ্গীর আলম,হোমনা পৌর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল,সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মোসলেম,হোমনা বিআরডিবি’র চেয়ারম্যন মেজবাহ্ উদ্দিন সরকার।

উক্ত বনভোজন ও মিলন মেলার আয়োজন করেন, ১৯৯৭ ব্যাচ এর শিক্ষার্থী নাসির উদ্দিন শিশির, ১৯৯৯ ব্যাচ এর শিক্ষার্থী ইব্রাহিম হোসেন,আলমগীর হোসেন,২০০২ ব্যাচ এর রাকিব হাসান,ফুয়াদ হোসেন, ২০০৩ ব্যাচ এর নুরুল ইসলাম,কানিজ ফাতেমা বিথী, ২০০৪ ব্যাচ এর আব্দুর রশিদ বেপারি,রাশেদা সুলতানা, ২০০৫ ব্যাচ এর নজরুল ইসলাম,কামরুল ইসলাম,তানিয়া শারমিন ত্রিনা, ২০০৭ ব্যাচ এর গুলাম হাক্কানি,আলী আকবর,২০১১ ব্যাচ এর তুষার ও রাসেল প্রমূখ।

অনুষ্ঠানটি সফল ভাবে সম্পন্ন করতে পেওে ২০০৫ ব্যাচ এর শিক্ষার্থী ও ঢাকা মেট্রোপলিটন (ডিএমপি) তেজগাঁ থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম কলেজের প্রিন্সিপাল,শিক্ষক মন্ডলী ও জিবি কমিটি’র সকলের প্রতি আন্তরিকত কৃতজ্ঞতা ও ধন্যবাদজ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email