সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

তালশহর কলেজ বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদের পক্ষে অবসর প্রাপ্ত শিক্ষক গনের সম্মাননা প্রদান

আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উদ্যাপন উপলক্ষে, তালশহর কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, তালশহর এ,এ আই উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষকদেরকে সম্মাননা প্রদান করে। সম্মাননা প্রদান অনুষ্ঠানটি উক্ত বিদ্যালয় প্রাঙ্গনে বেলা ১১টায় ২১ ফেব্র“য়ারী ২০১৮ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিরোজ মিয়া কলেজের বাংলা বিভাগের চেয়ারম্যান খন্দকার মামুন অর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিরোজ মিয়া কলেজের অর্তনীত বিষয়ের প্রভাষক ও কলেজ বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাফায়েৎ জামিল কাজল, ইংরেজী বিষয়ের প্রভাষক এম এ হানিফ, হিসাব বিজ্ঞান বিষয়ের প্রভাষক মোশাররফ হোসেন বাবুল, কসবা কৃষি ব্যাংক শাখার ম্যানেজার খন্দকার নাহিদ, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহ আলম ও তালশহর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মুসলিম উদ্দিন, মোঃ কামাল।

সম্মাননা প্রাপ্ত শিক্ষকগণ হলেন মোঃ আবুল হাসান (মরনোত্তর) মোঃ আবু তৈয়ব (মরনোত্তর) মোঃ মুসসদুর রহমান (মরনোত্তর) মোঃ আব্দুর, রাজ্জাক (মরনোত্তর) সাবেক প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম, আলী আফজাল, মোহাম্মদ আলী মোল্লা, আব্দুর জাহের ও মোঃ সেলিম। মরনোত্তর সম্মাননা প্রাপ্ত শিক্ষকদের পক্ষে সম্মাননা গ্রহন করেন তাদের স্বজনরা। আন্তর্জাতিক মাতৃভাষা উদ্যাপন উপলক্ষে কলেজ বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদ তালশহর উচ্চ বিদ্যালয় ও তালশহর করিমিয়া ফাজিল মাদ্রাসার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে মেধা পুরস্কার প্রদান করে।

সম্মাাননা প্রাপ্ত শিক্ষকগনকে দেয়া স্বাগত বক্তব্যে সংগঠনের বর্তমান সভাপতি শাফায়েত জামিল বলেন তালশহরের মাটি আজ ধন কারণ আমরা আজ আমাদের আলোকিত শিক্ষকগণকে শতসীমাবতার মধ্যে কিছুটা হলেও সম্মাননা প্রদান করতে স্বক্ষম হয়েছি। শিক্ষকদের ঋন শোধ করার মত না। তারপর ও এসংসদের বর্তমান ও প্রাক্তন ছাত্র/ছাত্রী দ্বারা আয়োজিত সম্মাননা অনুষ্ঠানে শ্রদ্ধেয় শিক্ষক গণ কষ্ট করে যোগদান করে আমাদেরকে ধন্য করেছেন। আমরা তালশহর বাসী, স্যারদের কাছে চির কৃতজ্ঞ। সংসদের বর্তমান সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম বিদ্যুৎ অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য প্রদান করেন।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ সবাই সম্মাননা প্রাপ্ত শিক্ষকগনের সরাসরি ছাত্র হওয়ায় তারা তাদের বক্তব্যে শিক্ষকগনের উজ্জল পাঠদান শৈলী তুলে ধরেন। সম্মাননা প্রাপ্ত শিক্ষক গনের মধ্যে অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন মোঃ তাজুল ইসলাম এবং মোহাম্মদ আলী মোল্লা। তারা বলেন এ সম্মাননা তাদের শিক্ষকতা জীবনের শ্রেষ্ঠ প্রাপ্তি। প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email