সোমবার, ৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

কসবায় পুলিশের অভিযানে গাঁজা উদ্ধার: আটক ৩

কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার মাইজখার ও শাহপুর গ্রাম থেকে সোমবার ১১৫ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে পুলিশ। গাঁজা উদ্ধারকালে ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে কসবা থানা এসআই সোহেল শিকদার বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়; অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে গতকাল সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুটি ইউনিয়নের মাইজখার গ্রামের নান্নু ভূইয়ার ছেলে মো.হাবিবুর রহমান হবি (৪০) এর বাড়িতে অভিযান চালায় পুলিশ। হবি মিয়ার ঘরের সিড়ির নিচে পলিথিনে আবৃত অবস্থায় ৯০ কেজি ভারতীয় গাঁজা উদ্বার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হবি মিয়া পালিয়ে যায়। পরে পুলিশ ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে তার স্ত্রী রিনা বেগম (২৫) কে ও রোজিনা বেগম (২৮) নামক অপর এক মহিলাকে আটক করে ।

অপরদিকে একই দিন ভোরে কসবা পৌর এলাকার শাহপুর গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে এস.আই রুবেল এর নেতৃত্বে পুলিশ এক পপকর্ণ ব্যবসায়ীর পপকর্ণের বস্তার ভিতর থেকে ২৫ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে এবং ওই পর্পকর্ণ ব্যবসায়ী আনিস মিয়া (৩০) কে আটক করে। আনিস মিয়া উপজেলার খিরনাল গ্রামের ফজর আলীর পুত্র।

জানা যায়; হবি মিয়া ও আনিস মিয়ার বিরুদ্ধে দীর্ঘদিন যাবত এ ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে এলাকায়। এসআই সোহেল শিকদার বাদি হয়ে আটক ৩ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email