শুক্রবার, ৬ই এপ্রিল, ২০১৮ ইং ২৩শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘স্বস্তিকার রিপ্লেসমেন্ট কলকাতা শহরে পাওয়া যাবে না’

বিনোদন প্রতিবেদক : ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র জন্য বেশ আলোচনায় ছিলেন স্বস্তিকা মুখার্জি। কিন্তু সিরিজের দ্বিতীয় মৌসুমে তিনি আর নেই। তার জায়গায় কাজ করছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা।

এ নিয়ে দেয়া এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেছেন, স্বস্তিকা মুখার্জির রিপ্লেসমেন্ট কলকাতা শহরে পাওয়া যাবে না। তাই শব্দটাই ভুল। আমি কাজটা ছেড়ে দিয়েছি বলে অন্য কেউ করছে। এই শো’য়ের প্রযোজকদের সঙ্গে আর কাজ করতে চাই না। শ্রীলেখা নিজের মতো অভিনয় করবে। আমার রিপ্লেসমেন্ট কেউ নেই।

সিরিজ থেকে বাদ পড়েছেন কী না জানতে চাইলে স্বস্তিকা মুখার্জি আরও বলেন, আমি কি নতুন নাকি, যে কাস্ট করে বাদ দেওয়া হবে? আমি চাইনি বলেই কাজটা করছি না। এতে আমার চেয়ে বেশি ওদের লস। কিছু ক্রেডিট নিই বা না নিই, এই শো’য়ের সাফল্যের পিছন আমারই ক্রেডিট। আমার জন্যই শো’টা এত হিট। এটা আমি কারও সঙ্গে ভাগ করে নেব না।

স্বস্তিকা আরও বলেন, এক তো, যে ধরনের চরিত্র আমায় এক্সাইট করে, সে রকম চরিত্রই এখন এত কম লেখা হচ্ছে। তার উপর আজকাল নতুন ট্রেন্ড হয়েছে, চেক বাউন্স করার। খেটেখুটে কাজ করব, তারপর একটা চেক দেবে, সেটা বাউন্স করবে, পরেরটা দেবে সেটাও বাউন্স করবে! টাকা পাচ্ছি না বলে যদি পরদিন শ্যুটিংয়ে না যাই, তখন রটে যাবে স্বস্তিকা মুখার্জির নানা রকম ট্যানট্রাম, মাথা খারাপ হয়ে গিয়েছে, তার জন্য শ্যুটিং বন্ধ হয়ে গিয়েছে! পরিচালকরা তখন ‘দ্য শো মাস্ট গো অন’ বলে নানা রকম লেকচার দেবে। সেগুলো শুনে হয়তো শ্যুট করেও নেব, কিন্তু বছর ঘুরে যাবে, টাকা পাব না। শ্যুটিংয়ে না গেলে এত লেখালেখি হয়, টাকা না পেলে সেটা নিয়ে কেউ লেখে না। তাই ছবি বাছার আগে এখন অনেকগুলো দিক বিবেচনা করতে হয়। মনের মতো চরিত্র, শ্যুটিং বন্ধ হয়ে যাবে না, চেক বাউন্স করবে না, ছবি মুক্তি পাবে— এতগুলো দিকের গ্যারান্টি পেলে তবেই কাজ করা যায়।

Print Friendly, PDF & Email