মঙ্গলবার, ১০ই এপ্রিল, ২০১৮ ইং ২৭শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাভো ঝড়ে হারে শুরু মোস্তাফিজদের

স্পোর্টস ডেস্ক : আইপিএলে নতুন দলে শুরুটা ভালো হলো না মোস্তাফিজুর রহমানের। বল হাতে অনুজ্জ্বল ছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের এই বাংলাদেশি পেসার। ৩.৫ ওভার বল করে ৩৯ রান দিয়ে নিয়েছেন মাত্র ১ উইকেট। তার হতাশার দিনে হেরে গেছে দলও। ডোয়াইন ব্রাভো ঝড়ে চেন্নাই সুপার কিংস জিতেছে ১ উইকেটে।

শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে টস জিতে মুম্বাইকে ব্যাট করতে পাঠায় চেন্নাই। ৪ উইকেটে ১৬৫ রানে রোহিত শর্মাদের আটকে দেয় তারা, এরপর ১৯.৫ ওভারে ৯ উইকেটে ১৬৯ রান করে।

২০ রানে ২ উইকেট হারানোর পর ইশান কিশান ও সূরযকুমার যাদবের ৭৮ রানের জুটিতে প্রতিরোধ গড়ে তারা। ২৯ বলে ৬ চার ও ১ ছয়ে ৪৩ রানে যাদব আউট হওয়ার পর ক্রুনাল পান্ডিয়ার ঝড় মুম্বাইকে লড়াকু স্কোর এনে দেয়। ২২ বলে ৫ চার ও ২ ছয়ে ৪১ রানে অপরাজিত ছিলেন তিনি।

ইশান ২৯ বলে ৪০ রান করেন।

চেন্নাইয়ের পক্ষে সর্বোচ্চ ২ উইকেট নেন শেন ওয়াটসন।

ইনিংসের দ্বিতীয় ওভারে বল হাতে পান মোস্তাফিজ। প্রথম ওভারে দুটি চারসহ ৯ রান দেন এই পেসার। তার এই খরুচে বোলিংয়ের পর তিনি বল হাতে পান ১২তম ওভারে। নিজের দ্বিতীয় ওভারে মুম্বাইর জার্সিতে প্রথম উইকেট পান এই বাংলাদেশি তারকা। রবীন্দ্র জাদেজাকে ১২ রানে যাদবের ক্যাচ বানান মোস্তাফিজ। ওই ওভারে ৮ রান দেন তিনি। তার পরের ওভারে প্রতিপক্ষ তুলে নেয় ১৩ রান।

মোস্তাফিজ নিষ্প্রভ থাকলেও হার্দিক পান্ডিয়া ও মায়াঙ্ক মারকান্দের বোলিংয়ে ১১৮ রানে ৮ উইকেট হারিয়ে বিপদে পড়ে চেন্নাই। কিন্তু ডোয়াইন ব্রাভোর ঝড় সব পাল্টে দেয়। মাত্র ৩০ বল খেলে ৩টি চার ও ৭টি ছয়ে ১৯তম ওভারের শেষ বলে আউট হন তিনি। তার ৬৮ রানের দুর্দান্ত ইনিংসের কারণে চেন্নাই শেষ ওভারে পায় মাত্র ৭ রানের টার্গেট।

শেষ ওভারে বল হাতে পান মোস্তাফিজ। তার প্রথম তিন বলে কোনও রান নিতে পারেনি চেন্নাই। তবে চতুর্থ ও পঞ্চম বলে ছয় ও চার মেরে দলকে জেতান কেদার যাদব। ক্রিকইনফো

Print Friendly, PDF & Email