বৃহস্পতিবার, ১৭ই মে, ২০১৮ ইং ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় গোসল করতে খালে ঝাপ, অবশেষে নিখোঁজ

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া শহরতলী তিতাস নদীর কুরুলিয়া খালে পানিতে গোসল করা জন্য  ঝাপ দেওয়ার পর থেকে হাসান মিয়া (১৬) নামে এক কিশোর নিখোঁজ রয়েছে। শনিবার জেলা শহরের পৌর এলাকার নয়নপুরে এ ঘটনা ঘটে।
হাসান মিয়া ওই গ্রামের লিলু মিয়ার ছেলে। হাসান তার বাবার সাথে ইলেক্ট্রিশিয়ানের কাজ করতো।

হাসানের পরিবার ও স্হানীয়রা জানান, দুপুরের সহপাঠিদের সাথে বাড়ির পাশে কুরুলিয়া খালে (এন্ডারসন খাল) গোসল করতে এসেছিল।কচুরি পানায় ভর্তি খালটি একটি পরিষ্কার অংশে হাসান গোসলের জন্য ঝাপ দেয়। কিন্তু ঝাপ দেওয়ার অনেক পরেও সহপাঠীরা হাসানের কোন খোঁজ পায়নি। পরিবারের সদস্যরাসহ এলাকার অনেকে খালে নেমে কচুরি পানার মাঝেও খালে ডুব দিয়ে হাসানকে খোঁজাখুঁজি করেন।

এতে তার সন্ধান না পেয়ে পরে ফায়ার সার্ভিসের খবর দেয়া হয়। তারা এসে হাসানের খোঁজে উদ্ধার অভিযানে যোগ দেয়। পরে সন্ধ্যা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত সাড়ে ১০টা পর্যন্ত খালের কোথাও হাসানের দেহের সন্ধান পায়নি।
ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, খালে স্রোত থাকায় সম্ভবত দেহ অনেক দূরে চলে গেছে। আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। দেহটি উদ্ধারে চাঁদপুর থেকে ৫ সদস্যের ডুবুরি দল এসেছে। সকালে  আবারও উদ্ধার কাজ শুরু হয়েছে।
Print Friendly, PDF & Email