শনিবার, ২৩শে জুন, ২০১৮ ইং ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

রাস্তায় ফল বিক্রি করতেন, মাতাচ্ছেন রাশিয়া বিশ্বকাপ

news-image

ডেস্ক রিপোর্ট : নাতালিয়া ভোদিয়ানোভার জন্ম দরিদ্র এক পরিবারে। দারিদ্র্যের কষাঘাতে জর্জরিত জীবনে রাস্তায় দাঁড়িয়ে মায়ের সঙ্গে ফলও বিক্রি করেছেন। তবে বয়স বাড়তেই বদলে যায় তার জীবনযাপন। মাত্র ১৫ বছর বয়সেই নাম লেখান মডেলিংয়ে। সেই শুরু, আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

ধীরে ধীরে নিজেকে পরিণত করেন রাশিয়ার সুপার মডেল হিসেবে। শৈশবে চরম দারিদ্র্য দেখা সেই মেয়েটিই আছেন ১৪ জুন, বৃহস্পতিবার রাশিয়া বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের অনন্য এক দায়িত্বে। প্রিয়.কম

রাশিয়া বনাম সৌদি আরবের মধ্যকার ম্যাচের আগে উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে স্প্যানিশ কিংবদন্তি গোলরক্ষক ইকার ক্যাসিয়াসের সঙ্গে মাঠে নামেন নাতালিয়া। ট্রফিটি রাখা ছিল লুই ভ্যুঁতোর সুদৃশ্য বাক্সে। চলমান বিশ্বকাপে নিজ শহর নিঝনি নোভগরদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

মাত্র ১৫ বছর বয়সে মডেলিং শুরু করা নাতালিয়া পরবর্তীকালে বিখ্যাত সমস্ত ফ্যাশন ডিজাইনার- মারিও টেস্টিনো, আরিনো লেইভিৎজ, স্টিভেন মেইসেলদের পোশাকে র‌্যাম্প মাতিয়েছেন। ভোগ, ভ্যানিটি ফেয়ার, কসমোপলিটনের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ম্যাগাজিনের প্রচ্ছদেও দেখা গিয়েছে তাকে।

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ ছাড়াও নাতালিয়া উপস্থিত ছিলেন জমকালো উদ্বোধনী অনুষ্ঠানেও।

Print Friendly, PDF & Email