সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

গৌরীর রেস্তোরাঁয় ফ্রি খান শাহরুখ!

বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খানের সহধর্মিণী গৌরী খান পেশায় একজন ডিজাইনার। মুম্বাইসহ বেশ কয়েকটি শহরে একাধিক রেস্তোরাঁর নকশা করেছেন তিনি।

ওইসব রেস্তোরাঁর উদ্বোধনে স্ত্রীর সঙ্গে যান শাহরুখ খান। সেখানে বিনাপয়সায় খাবার খান, এমনটিই জানিয়েছেন বলিউড বাদশাহ।

মঙ্গলবার বান্দ্রায় এক গৌরী খানের সঙ্গে এক মেক্সিকান রেস্তোরাঁ হাজির হয়েছিলেন শাহরুখ। রেস্তোরাঁটির ডিজাইন করেছিলেন গৌরী।

সেখানে বেশ খোশমেজাজে দেখা গেছে কিং খানকে। সাংবাদিকদের সঙ্গে হাসিঠাট্টা করতেও দেখা যায় শাহরুখকে।

শাহরুখ মজা করে বলেন, গৌরী যে রেস্তোরাঁ ডিজাইন করে, আমি সেগুলোর উদ্বোধনে যেতে বেশ পছন্দ করি। কারণ ওই রেস্তোরাঁ সেদিন ফ্রিতে খাবার খাওয়া যায়। এটি আমার জন্য বেশ ভালো। এর পরের পার্টিটা আমি এখানেই করব।

স্বামীর কথায় হেসে ফেলেন গৌরী। তার পর তিনি জানান, ‘এটি নিয়ে আমি তৃতীয় রেস্তোরাঁ ডিজাইন করলাম, পুণে আর্থ, মুম্বাই আর্থ, আর এটি স্যাঞ্চোস। আমি এটা ডিজাইন করেছি, তো আশা করি আমার ডিজাইন এই বিশেষ গেস্ট (শাহরুখ) কে মুগ্ধ করতে পারব।

কিছুটা মজা করে বলিউডের ফার্স্টলেডি বলেন, ‘শুধু আমার ডিজাইন করা রেস্তোরাঁতেই ওকে যাওয়ার অনুমতি দেয়া হয়। অন্য কোনো রেস্তোরাঁতে শাহরুখকে যাওয়ার অনুমতি দেয়া হয় না। এটিই আমার বাড়ির নিয়ম, গৌরীর এই কথা শুনে হাসতে শুরু করেন বাদশাহ।

পাশাপাশি গৌরী কেন সিনেমার সেট ডিজাইন করছেন না-এ প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, গৌরীকে দিয়ে ডিজাইন করানোর বাজেট আমাদের নেই। গৌরী অবশ্য সঙ্গে সঙ্গে জানান, ‘না না, এমনটি নয়, আমি সময় পেলেই করব।