রবিবার, ২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৮ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

জ্যাকলিনের ফিটনেস রহস্য

বিনোদন ডেস্ক: জ্যাকলিন ফার্নান্দেজ। শ্রীলংকান মডেল, কিন্তু ক্যারিয়ার সাফল্যমণ্ডিত করেছেন বলিউডে এসে। ২০০৯ সাল থেকে বলিউডের ছবিতে অভিনয় করছেন জ্যাকলিন। জুটি বেঁধেছেন মুম্বাই ইন্ডাস্ট্রির শীর্ষ তারকাদের সঙ্গে। উপহার দিয়েছেন বেশ কয়েকটি ব্যবসাসফল ছবি।

সময়ের পিঠে ভর করে সময় চলে যায়। কিন্তু জ্যাকলিনের ফিগার একইরকম থাকে। এরকম আকর্ষণীয় ফিটনেস ধরে রাখেন কিভাবে? এমন প্রশ্ন নিশ্চয়ই আপনার মনে জাগে। তাহলে জেনে নিন জ্যাকলিনের ফিটনেস রহস্য।

সম্প্রতি একটি বিউটি ব্র্যান্ডের প্রমোশনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জ্যাকলিন ফার্নান্দেজ। সেখানে তার কাছে ফিট থাকার রহস্য জানতে চাওয়া হয়। উত্তরে জ্যাকলিন বলেন, এটুকু বলতেই পারি চেহারা নিয়ে তারকাদের খুব সতর্ক থাকতে হয়। আর ঠিকঠাক ‘শেপ’-এ থাকার জন্য তারকাদের প্রচুর পরিশ্রম করতে হয়। না হলে ফিটনেস ইস্যুতে অনেক সমস্যা হতে পারে।

চেহারা ঠিক রাখার জন্য পরামর্শ দিয়ে জ্যাকলিন বলেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ঠিকঠাক খাবার খাওয়া। ফিট থাকার প্রাথমিক শর্তই হল স্বাস্থ্যকর খাবার। সেইসঙ্গে নিজেকে ভালোবাসতে হবে। আর জীবনযাত্রাকেও করে তুলতে হবে স্বাস্থ্যসম্মত।

জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত সর্বশেষ ছবি ‘রেস থ্রি’ মুক্তি পেয়েছে গত ১৫ জুন। সালমান খান, অনিল কাপুর, ববি দেওল ও ডেইজি শাহ’র মতো তারকারা এই ছবিতে অভিনয় করেন। ছবিটি বক্স অফিসে সাফল্য পেলেও প্রশংসা কুড়াতে পারেনি।

এ জাতীয় আরও খবর

চীন উইঘুরদের দমন, মুসলিম বিশ্ব কেন চুপ?

এখনও রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা!

বাংলাদেশে জামায়াত শিবিরের রাজনীতি করার অধিকার আছে : ড. ইমরান এইচ সরকার (ভিডিও)

বলিউড তারকাদের প্রিয় চলচ্চিত্র

ওয়েব সিরিজে নেটফ্লিক্স মাতাচ্ছেন রাধিকা, সমালোচনা তুঙ্গে

দিশাকে নিয়ে ফের বিতর্কে হৃত্বিক, শেষ ভরসা সাবেক স্ত্রী সুজান!

সঙ্গী ছাড়া মাহি’র লং ড্রাইভ

ঢাকায় শিনা চৌহান

আহত মিশা, পূর্ণাঙ্গ বিশ্রামে