রবিবার, ২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৮ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

নিককে প্রিয়াঙ্কার বিশেষ উপহার!

বিনোদন ডেস্ক।। মার্কিন অভিনেতা ও সংগীতশিল্পী নিক জোনাস তার প্রেমিকা বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে তার ৩৬তম জন্মদিনে বিয়ের প্রস্তাব দেন। সেদিন তাকে একটি আংটি উপহার দেন। এরপর এই মাসের মাঝামাঝি সময়ে পারিবারিকভাবে বাগদান ও আশীর্বাদ হল নিক ও প্রিয়াঙ্কার। শোনা যাচ্ছে, আসছে সেপ্টেম্বরে নিক জোনাসের জন্মদিনে তার সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি নিকের এক আত্মীয়ের বিয়ের জন্য ইতালিতে একসঙ্গে ছিলেন এই হবু দম্পতি। কিন্তু সেখান থেকে ফিরে নিককে ভীষণ মিস করতে শুরু করে এক কাণ্ড ঘটালেন নায়িকা।

একসঙ্গে সময় কাটানোর পরও নিকের কাছ থেকে দূরে সরে থাকতে পারছেন না প্রিয়াঙ্কা। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নিক জোনাসের ছবিতে চুমুর ইমোজি পাঠিয়েছেন অভিনেত্রী। এই ছবি প্রকাশের পর তা তো ভাইরাল হয়েছেই, সেই সঙ্গে ভক্তরাও তাদের ভালোবাসা দেখে আপ্লুত হন। যদিও প্রিয়াঙ্কা তার ব্যক্তিগত বিষয়ে মুখ খুলতে নারাজ।

এই মাসের মাঝামাঝি সময়ে প্রিয়াঙ্কার সঙ্গে ‘রোকা’ পর্ব সারতে সপরিবারে ভারতে আসেন জোনাস পরিবার। বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাসকে নিয়ে মুম্বাইতে আসেন নিক জোনাস। প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে বসে নিক-প্রিয়াঙ্কার বাগদানের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে সেই অনুষ্ঠানে হাজির হন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া ও আলিয়া ভাট। সূত্র: বলিউড লাইফ

এ জাতীয় আরও খবর

এখনও রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা!

বলিউড তারকাদের প্রিয় চলচ্চিত্র

ওয়েব সিরিজে নেটফ্লিক্স মাতাচ্ছেন রাধিকা, সমালোচনা তুঙ্গে

দিশাকে নিয়ে ফের বিতর্কে হৃত্বিক, শেষ ভরসা সাবেক স্ত্রী সুজান!

সঙ্গী ছাড়া মাহি’র লং ড্রাইভ

ঢাকায় শিনা চৌহান

আহত মিশা, পূর্ণাঙ্গ বিশ্রামে

শাহরুখ-সালমানকে সৌদি আরবে পেছনে ফেললেন অক্ষয়

শুভশ্রীর এই গুণের কথা জানেন? (ভিডিও)