সোমবার, ১২ই জুন, ২০১৭ ইং ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

আ.লীগ নেতার মুক্তি চেয়ে মহাসড়ক অবরোধ আটক ১

AmaderBrahmanbaria.COM
জুন ৯, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা আওয়ামী লীগ নেতা অালমগীর কবিরের মুক্তির দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে তার সমর্থকরা।এসময় মো: জুবায়ের হোসেন (২০) নামক এক যুবকে ঘটনা স্হল থেকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের চান্দুরা বাসস্ট্যান্ড এলাকা অবরোধ করে বিক্ষোভ করেন আলমগীরের সমর্থকরা । এর ফলে মহাসড়কের দুই পাশে যানবাহন চলাচল ব্যাহত হয়।

বিক্ষুব্ধরা জানায়, বুধবার সন্ধ্যায় একটি মিথ্যা মামলায় বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর কবিরকে গ্রেফতার করে পুলিশ। আগামী ১২ জুন বিজয়নগরে আলমগীরের ব্যক্তিগত উদ্যোগে অনুষ্ঠিত হতে যাওয়া একটি ইফতার মাহফিলে জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলমকে দাওয়াত দেয়ার জেরে বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়ার সহযোগী আবদুল মতিনের করা একটি মিথ্যা মামলায় আলমগীর কবিরকে গ্রেফতার করে পুলিশ।

অবিলম্বে আলমগীরের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে মুক্তি না দিলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। পরে বিক্ষুব্ধরা মহাসড়ক থেকে সরে গেলে যান চলাচল স্বাভাবিক হয়।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ বলেন, আলমগীর কবিরকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মহাসড়ক অবরোধের ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে এছাড়া মহাসড়ক অবরোধের ঘটনার যারা জড়িত তাদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে। আটক যুবকের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দাযের করা হবে।

এ জাতীয় আরও খবর