শনিবার, ২৭শে জানুয়ারি, ২০১৮ ইং ১৪ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

বর্তমান সরকারের অধিনেই আগামী নির্বাচনে বিএনপি অংশ নিতে বাধ্য হবে-আশুগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২৪, ২০১৮
তৌহিদুর রহমান নিটল /সন্তোষ সূএধর ব্রাহ্মণবাড়িয়া  : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সরকারের অর্ধীনে বিএনপি আগামী নির্বাচনে অংশ নিতে বাধ্য হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সংবিধানের বাহিরে কোন কিছু হবে না। বুধবার দুপুরে  নবনির্মিত ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১৭ কোটি ৫৪ লাখ ৭৪ হাজার টাকা ব্যয়ে ৫০ শয্যা বিষিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।
সহায়ক সরকার নিয়ে মন্ত্রী বলেন, সহায়ক সরকার বলতে পৃথিবীতে কোনকিছু নাই। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধিনেই অনুষ্ঠিত হবে।
এসময় মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার অধিনে যথা সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং খালেদা জিয়া ও তার দল সেই নির্বাচনে আসবেই। অন্যথায় বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না। আর সেই নির্বাচনে ১৪ দল আবারো সুষ্ঠু ভোটের মাধ্যমে ক্ষমতায় আসবে।
পদ্মা সেতু নিয়ে মন্ত্রী বলেন, খালেদা জিয়া বলেছেন পদ্মা সেতুতে নাকি উঠা যাবে না। পদ্মা সেতুর কাজ শুরু নয় শেষও হবে শেখ হাসিনার অধিনেই। খালেদা জিয়া ক্ষমতায় আসলে পদ্মা সেতুর কাজ বন্ধ করে দেবে বলেও তিনি উল্লেখ করেন। বিএনপি ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন থেমে যাবে উল্লেখ করে মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় আসলে দেশের সার্বিক উন্নয়ন কাজ বন্ধ হয়ে যাবে।
তাই খুব বুঝে শুনে ভোট দিতে হবে। বক্তাদের দাবীর প্রেক্ষিতে নতুন এ হাসপাতালে অ্যামুলেন্স দেয়ার ঘোষণা দেন মন্ত্রী। ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধূরী এমপি, ব্রাহ্মণবাড়িয়া-২(আশুগঞ্জ-সরাইল ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, সিবিএইচসি এর লাইন ডিরেক্টর আবুল হাপসেম খান, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এমএ মোহী, চট্টগ্রাম বিভাগের স্বাস্থ্য পরিচালক মো. মজিবুল হক, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা স্বাশিপ এর সভাপতি চিকিৎসক আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন প্রমুখ।
প্রসঙ্গত, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণের জন্য উপজেলা পরিষদের পাশের পাঁচ একর জমি অধিগ্রহণ শেষে ২০১৪ সালে ৯ নভেম্বর ৫০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণ কাজ শুরু করেন ঢাকা মার্কেন্টাইল কর্পোরেশন লিমিটেড নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। ১৭ কোটি ৫৪ লাখ ৭৪ হাজার টাকা ব্যয়ে এই নির্মাণকাজ শেষ করে ২০১৬ সালের নভেম্বর মাসে স্বাস্থ্য বিভাগের কাছে হস্তান্তর করা হয়।