সোমবার, ২১শে মে, ২০১৮ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

র‌্যাবের অভি যানে ২০০ বস্তা  পঁচা মরিচ জব্দ,  অর্থদন্ড আদায়

বিশেষ প্রতিনিধি,  ব্রাহ্মণবাড়িয়া ঃ র‌্যাব-১৪  ভৈরব ক্যাম্প সদস্যরা গোপন সংবাদের ভিওিতে ব্রাহ্মণবাড়িয়া শহরের  টান বাজারে পৃথক ভ্রাম্যমান  অভিযান পরিচালনা করেন। বুধবার দুপুরে এক অভিযানে মেসার্স মামুন স্টোরে কতিপয় অসাধু ব্যবসায়ী  পঁচা মরিচ শুকিয়ে গুড়া করে বাজারজাত করার দায়ে ১৩০ বস্তা ও অপর আরেক অভিযানে ট্রাক থেকে ৭০বস্তা সর্বমোট ২০০বস্তা পঁচা মরিচ জব্দ করেন। যার অনুমানিক ওজন (দশ হাজার) কেজির মত।
র‌্যাব জানায়,  অসাধু  ব্যবস্থায়ীর উপর   গোয়েন্দা নজরদারী চা বুধবার দুপুরে  টান বাজার এলাকায় (ঝালকাঠি ট-১১-০০৩৬) ট্রাক প্রবেশ করলে এর থেকে ৭০ বস্তা পচাঁ মরিচ জব্দ করা হয়। পরে চালক  আমির হোসেন আটক করা হয়।
আরেক অভিযানে শহরের মেসার্স মামুন স্টোর হতে ১৩০ বস্তা পঁচা মরিচ জব্দ করা হয়। এসময়  দোকান মালিক আক্তার হোসেন,  রাছেল মিয়া, জুয়েল আটক করা হয়। পরে ভ্রাম্যমান নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাছিবা আক্তার তাৎক্ষণিকভাবে মোবাইল কোর্টের মাধ্যমে ভোক্তা অধিকার রক্ষা আইন ০৯ এর ৫২ ধারা মোতাবেক আটকৃতদের এক লক্ষ টাকা জরিমানা অনাদায়ে ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। জব্দকৃত  মরিচের আনুমানিক বাজার মূল্য প্রায়  এিরিশ লক্ষ টাকার মত।
র‌্যাব-১৪, সিপিসি-৩ কোম্পানী কমান্ডার মেজর নাজমুল আরেফিন পরাগ জব্দকৃত মালসহ ভ্রাম্যমান অভিযানের সত্যতা নিশ্চিত করেন।
Print Friendly, PDF & Email