সোমবার, ২১শে মে, ২০১৮ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুক যুদ্ধে ডাকাত নিহত

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার কাউতলা গ্রামে বন্দুক যুদ্ধে জাবেদ মিয়া (৪৫) নামে এক ডাকাত নিহত হয়েছে। রোববার দিনগত মাঝরাত আনুমানিক আড়াই টার দিকে এই বন্দুক যুদ্ধের ঘটনাটি ঘটে। সে উপজেলার (পূর্ব) কাউতলা গ্রামের ইদন মিয়ার ছেলে।
পুলিশ জানায়, রোববার রাত ৮টার দিকে জাবেদকে গ্রেফতার করে  শিবপুর ফাঁড়ির পুলিশ। পরে তার  স্বীকারোক্তি অনুযায়ী গভীর রাতে কাউতলা (দ:) হাওর ব্রীজের কাছে অস্ত্র  উদ্ধার করতে নিয়ে গেলে পুলিশের উপস্হিতি টের পেয়ে  সহযোগীরা গুলি ছুঁড়ে। তখন পুলিশও আত্নরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে প্রতিপক্ষের গুলিতে জাবেদ গুলিবিদ্ধ হয়। এসময় পাঁচ পুলিশ সদস্য আহত হয়। পরে গুলিবিদ্ধ জাবেদকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  চিকিৎসাধীন অবস্হায়  মৃত্যুবরণ করে।ঘটনাস্হল থেকে একটি পাইপগান, দশটি কার্তুজ ও তিনটা রামদা উদ্ধার করা হয়েছে।
নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:আসলাম শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,তার বিরুদ্ধে থানায় ডাকাতি, হত্যাসহ নয়টি মামলা রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা সদরের মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে।
Print Friendly, PDF & Email