বুধবার, ১১ই এপ্রিল, ২০১৮ ইং ২৮শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

কেমন চলছে বাপ্পি-মাহির ‘পলকে পলকে তোমাকে চাই’?

বিনোদন প্রতিবেদক : হঠাৎ করেই ২ এপ্রিল ঘোষণা আসে ৬ এপ্রিল মুক্তি পাচ্ছে বাপ্পি চৌধুরী ও মাহিয়া মাহি জুটির নতুন ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’। পরিচালক শাহনেওয়াজ শানু অনেকটা বাজি ধরেই দ্রুত এই ছবিটি মুক্তির সিদ্ধান্ত নেন। একরকম কোনো প্রচারণা ছাড়াই মুক্তি পায় ছবিটি। আর তাতেই প্রায় ৮০টি হল তুলে নেয় ‘ভালোবাসার রঙ’ তারকা জুটির ছবিটি।

তবে প্রথম দিন থেকেই দর্শকরা ছবিটিকে গ্রহণ করছে বলে আরটিভি অনলাইনকে জানালেন চিত্রনায়ক বাপ্পি।
তিনি বলেন, আমার ও মাহির বেশ কিছু ব্যবসা সফল ছবি আছে। সেই জায়গা থেকে দর্শকদের মাঝে এক ধরনের আগ্রহ লক্ষ্য করছি। আমি নিজেও বেশ কিছু হলে দর্শকের সঙ্গে ছবিটি দেখেছি। সবাই খুব ভালো বলছেন।

এদিকে রোববার সকালে আরটিভি অনলাইনের কাছে কয়েকটি সিনেমা হলের দুইদিনের সেল রিপোর্ট এসেছে। এতে দেখা যাচ্ছে মোটামুটি ভালোই ব্যবসা করছে বাপ্পি-মাহি জুটির ছবিটি।

মণিহার (যশোর) সিনেমা হলে দুইদিনে ছবিটি ব্যবসা করেছে ১,১১৭৪০ টাকা, চম্পাকলিতে ৯৮,০০০ টাকা, গুলশান (নারায়ণগঞ্জ) ৮০,৬০০ টাকা, বিজিবি ঢাকা ৮৭,০০ টাকা, পুনম (রাজারবাগ) ৭১,০০০ টাকা, নিউ গুলশান জিনজিরা ৬৯,০০০ টাকা, সনি (ঢাকা) ৭৩,০০০ টাকা, সাভার সেনা হলে ৮৭,০০০ টাকা, চন্দ্রিমা ৬৭,০০০ টাকা, পূরবী (সিলেট) ১,২৩,০০০, চিত্রা ৫১,০০০ টাকা, মতিমহল ৬৩,০০০ টাকা, আলমাস (চট্টগ্রাম) ৮৮, ০০০ টাকা আয় করেছে।

ছবিটির হল রিপোর্ট নিয়ে বেশ খুশি সংশ্লিষ্টরা। চলতি সপ্তাহজুড়েই ছবিটি দর্শক ধরে রাখতে পারবে বলে আশা করছেন তারা।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে বাপ্পি-মাহি ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু, জারাসহ অনেকে। ছবিটির কাহিনি ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

Print Friendly, PDF & Email