শনিবার, ১৪ই এপ্রিল, ২০১৮ ইং ১লা বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

আইপিএলে বৃষ্টির বাগড়া

স্পোর্টস ডেস্ক : বৃষ্টির কারণে আইপিএলের খেলা আপতত বন্ধ। তার আগে টসে হেরে ব্যাটিংয়ে নামা রাজস্থান রয়েলস ১৭.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিপদে পড়ে যায় রাজস্থান রয়েলস। ২৮ রানে ২ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে যাওয়া দলকে খেলায় ফেরান আজিঙ্কা রাহানে। দলকে পথ দেখান রাজস্থানের এই অধিনায়ক। তৃতীয় উইকেটে ৫৮ রানের জুটি গড়া রাহানে ফেরেন ৪০ বলে ৪৫ রান করে।

বুধবার জয়পুরের সয়াই মানসিং স্টেডিয়ামে টসে জিতে রাজস্থানকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান দিল্লি ডেয়ার ডেভিলসের অধিনায়ক গৌতম গম্ভীর।

আগে ব্যাটিংয়ে নেমে ওপেনার ডি আর্চি শর্টের উইকেট হারিয়ে শুরুতেই বিপদে পড়ে যায় রাজস্থান। মাত্র ৬ রানেই রান আউটের ফাঁদে পড়েন এই অস্ট্রেলিয়ান।

শুরুর ধকল সামলিয়ে ওঠার আগেই ফের বিপদে পড়ে যায় রাজস্থান। ট্রেন্ট বোল্টের বলে খোঁচা দিতে গিয়ে উইকেটকিপারের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার বেন স্টোকস।

২৮ রানে ২ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে যাওয়া দলকে খেলায় ফেরান রাহানে। তৃতীয় সানজু স্যামসনকে সঙ্গে নিয়ে ৫৮ রানের জুটি গড়ে দলকে বিপদমুক্ত করেন আজিঙ্কা।

২২ বলে ৩২ রান করে দুর্ভাগ্যবশত আউট হন স্যামসন। শাহবাজ নাদিমের করা বলটি প্রথমে স্যামসনের ব্যাটে লেগে তার প্যাডে স্পর্শ করে স্টাম্পে গিয়ে আঘাত হানে।

সংক্ষিপ্ত স্কোর

রাজস্থান: ১৭.৫ ওভারে ১৫৩/৫ রান (রাহানে ৪৫, স্যামসন ৩৭, বাটলার ২৯)।

টস: দিল্লি ডেয়ার ডেভিলস

Print Friendly, PDF & Email