সোমবার, ১৬ই এপ্রিল, ২০১৮ ইং ৩রা বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

ঢাকাই নায়িকা যখন রাজস্থানি তরুণী

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ বিপাশা কবির। ক’দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত পাষাণ ছবিটি। চলচ্চিত্রের এই নায়িকাকে আকস্মিকভাবে দেখা গেল রাজস্থানের মরুভূমিতে। মরুভূমিতে উটের পিঠে সওয়ার ঢাকাই ছবির এই নায়িকা। কীভাবে? বিপাশা কবিরের সোশ্যাল হ্যান্ডেলে দেখা যায় বেশকিছু ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে প্রথমেই মনে হবে হয়তো কোনো রাজস্থানি রানি উঠের পিঠে চড়ে মরুভূমি দিয়ে যাচ্ছেন।

ছবি একটু ক্লোজ করলেই সেই ভুল ভাঙবে। ছবিতে কোনো রাজস্থানি রানি কিংবা তরুণী নন, ইনি হচ্ছেন ঢাকাই ছবির আইটেম কন্যা খ্যাত বিপাশা কবির। হঠাৎ মরুভূমিতে কেন কেনইবা ভারতের রাজস্থানে? ভক্তদের প্রশ্ন ছিল এমনটা।

বিপাশা নিজস্ব সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমেই কালের কণ্ঠকে জানালেন, ভারতবর্ষের কিছু জায়গা ঘুরতে বেড়িয়েছেন তিনি। সাথে এক বান্ধবী ও নিজকের ছোট ভাই রয়েছে। রাজস্থানি সাজ প্রসঙ্গে বলেন, ভারতের অন্যতম সুন্দর স্থান রাজস্থান। এখানে এয়াসবো আর একটু রাজস্থানি সাজ নেবো না তা তো হয় না। উঠের পিঠে ওঠার অভিজ্ঞতা অন্যরকম।

বিপাশা জানান, গত ৬ এপ্রিল কলকাতা হয়ে ভারতে যান। এরপর বিভিন্ন প্রদেশ ও শহর ভ্রমণ শেষে এখন আগ্রায় রয়েছেন। আগামী দুই তিন দিনের মধ্যে দেশে ফিরবেন। ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরাদের অন্যতম ছিলেন বিপাশা কবির। সর্বপ্রথম তিনি রুমানা রশীদ ঈশিতার পরিচালনায় একটি নাটকে অভিনয় করেন।

শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের আইটেম গানে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পথচলা শুরু হয় বিপাশার। এরপর পর্যায়ক্রমে মনতাজুর রহমান আকবরের ‘তবুও ভালোবাসি’, ‘শাহীন সমুনের ‘অন্যরকম ভালোবাসা’, রাজু চৌধুরীর ‘রোমিও ২০১৩’, জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায়না’, শাহীন সুমনের ‘জটিল প্রেম’, বদিউল আলম খোকনের ‘নিষ্পাপ মুন্না’সহ আরও বেশ কয়েকটি ছবিতে আইটেম গার্ল হিসেবে তাকে পারফর্ম করতে দেখা যায়।

আইটেম গান পুরোপুরি ছেড়ে দিয়ে অভিনেত্রী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠা করার চ্যালেঞ্জ নিয়েছেন বিপাশা কবির। আর এ চ্যালেঞ্জের প্রথম ধাপ হিসেবে ‘পাষাণ’ মুভিটিকে বেছে নিয়েছেন তিনি। এটি তাঁর ক্যারিয়ারের সপ্তম ছবি হলেও এ ছবিটি অবশ্যই দর্শকনন্দিত হবে বলেই মনে করেন এ নায়িকা।’

পাষাণ সিনেমায় বিপাশা অভিনয় করেছেন মিশা সওদাগরের বোন হিসেবে। ছবিটি তাঁকে নতুন ভাবে আলোচনায় আনে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

লন্ডনে শুটিং শেষ করেই দৌড় দিয়েছি : দীপা

এবার ফারিয়ার নতুন চমক

লন্ডন থেকে শাকিব-শ্রাবন্তীর ভিডিও বার্তা

পঞ্চম শ্রেণিতে এমসিকিউ’র পরিবর্তে সংক্ষিপ্ত প্রশ্ন

দেশে না ফিরলে চুক্তি বাতিল-এসিবি

নারীর যে ৭ গুণে মুগ্ধ হয় পুরুষ