রবিবার, ২২শে এপ্রিল, ২০১৮ ইং ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

সাফ সভাপতি পদে সালাউদ্দিনের হ্যাটট্রিক

news-image

স্পোর্টস ডেস্ক : একক প্রার্থী হিসেবে নতুন মেয়াদে সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতির পদে তৃতীয়বারের মত নির্বাচিত হলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন।

২০০৯ সাল থেকে সালাউদ্দিন দায়ীত্ব পালন করে আসছেন দক্ষিণ আফ্রিকার ফুটবল উন্নয়নে। তৃতীয়বারের মত সাফ’র সভাপতি হয়ে শোনালেন আশার বাণী।

আজ বুধবার ঢাকার প্যানপেসিফিক সোনারগাঁ হোটেলে নির্বাচন পরবর্তী আলোচনায় সাফ সভাপতি কাজী সালাউদ্দিনের সাথে বসেন অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি প্রফুল প্যাটেল।

প্রফুল প্যাটেল বলেন, আমরা সফলভাবে অনুর্ধ-১৭ বিশ্বকাপ আয়োজন করেছি। সেই আসরে আমাদের সফলতা হচ্ছে দর্শক। ছোটদের বিশ্বকাপে এত দর্শক আগে কোথাও হয়নি। আমরা এখন ফিফা ও এএফসির বিভিন্ন টুর্নামেন্ট যৌথভাবে আয়োজন করতে পারি। আগামীতে সে চেষ্টা করবো।

প্যাটেলের এমন আশ্বাস পেয়ে বাফুফে এবং সাফ সভাপতি বলেন, আমরা চাইলে এশিয়া কাপ ফুটবলের চূড়ান্ত পর্ব দক্ষিণ এশিয়ার কয়েকটি দেশ মিলে আয়োজন করতে পারি। এমন কথা যখন প্রফুল প্যাটেল বলেছেন তাই এটা নিয়ে বিস্তর আলোচনা হবে।

সভা শেষে সাফের হ্যাটট্রিক সভাপতিকে অভিনন্দন জানান প্রফুল প্যাটেল। তিনি বলেন, আগামীতে দক্ষিণ এশিয়ার ফুটবলের উন্নয়নে সংগঠনটি আরো শক্তিশালী ও কার্যকর হবে। আমরা একটা পরিবার। এক সঙ্গে দক্ষিণ এশিয়ার ফুটবল উন্নয়নে কাজ করতে হবে আমাদেরকে।

Print Friendly, PDF & Email