বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

নতুন মডেলের ‘ধারালো তলোয়ার’ আনছে সুজুকি

news-image

বাজারে জনপ্রিয় স্পোর্টস লাইন আপ ‘কাটানা’ সিরিজের নতুন মডেল আনছে সুজুকি। সম্প্রতি এর একটি টিজারও প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। আগামি ২ অক্টোবর এক ইভেন্টে সুজুকি নতুন কাটানা বাজারে আনবে।

সুজুকির আগের টিজারগুলোর মতোই এই টিজারেও বাইকের ফুয়েল ট্যাঙ্কের একটি অংশ দেখা গেছে। আগের দুটি টিজার ভিডিওতে বাইকের বিভিন্ন অংশ দেখা গেলেও নতুন এই বাইক কখনই দেখা যায়নি। এই টিজার ভিডিও দেখে মনে করা হচ্ছে এই ইভেন্টে নতুন সুজুকি কাটানা বাইক বাজারে আসতে চলেছে।

টিজার ভিডিও দেখে মনে করা হচ্ছে খুব শীঘ্রই সুজুকি নতুন বাইক অবমুক্ত করতে যাচ্ছে।এর আগে মিলান অটো শোতে একটি কনসেপ্ট বাইক প্রদর্শন করেছিল সুজুকি। এই বাইকের নাম রাখা হয়েছিল কাটানা ৩.০। এই টিজারের ভিডিও সেই কনসেপ্ট বাইকের কথা মনে করায়। তাই মনে করা হচ্ছে আমাগী ২ অক্টোবর বাণিজ্যক লঞ্চ হবে নতুন সুজুকি কাটানা। কাটানা মূলত স্পোর্টস বাইক।

১৯৭৯ সালে প্রথম এক জার্মান কোম্পানি এই বাইক ডিজাইন করে। আগামী ২ অক্টোবর জার্মানির এক অটো শোতে আবার বাজারে আসবে এই আইকনিক বাইক।

প্রসঙ্গত, জাপানি ভাষায় কাটানা মানে ধারালো তলোয়ার। ১৯৮১ সালে সর্বপ্রথম কাটানা সিরিজের বাইক বাজারে আসে। ২০০৬ সালে সর্বশেষ এই সিরিজের নতুন মডেল বাজারে এসেছিল। এগুলো ছিল ৫৫০ সিসি, ৬৫০ সিসি, ৭৫০ সিসি এবং ১১০০ সিসির।

এ জাতীয় আরও খবর

মাকে হত্যার পর অস্ত্রের মুখে মেয়েকে ধর্ষণ

সমকামিতায় বাধ্য করায় খুন হন পুঠিয়ার সেই শ্রমিক নেতা

‘ভুল করেছি নুসরাতকে হত্যার হুকুম দিয়ে’

প্রাণের ঘিসহ নিম্নমানের ২১ পণ্যের বিরুদ্ধে মামলা

স্বামীর আকুতি স্ত্রীর ভাড়া করা খুনির হাত থেকে বাঁচতে

‘গোপন অস্ত্র’ আনল অস্ট্রেলিয়া সাকিবকে সামলাতে

বাংলাদেশ থেকে হালাল মাংস নিতে আগ্রহী আরব আমিরাত

২৮ লাখ টাকা খরচ রেলকর্মীর বাসা মেরামতে!

‘আমাকে গর্ভের সন্তানের ক্ষতির হুমকি দিয়ে বাধ্য করা হয়’

যত কুকীর্তি ওসি মোয়াজ্জেমের

শেষ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল

কাজী সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি গঠন : মহিউদ্দিন মোল্লা সভাপতি, ভাসানী সাধারন সম্পাদক