g ত্রিশালে ফলাফল প্রকাশের দাবিতে অবরোধ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ত্রিশালে ফলাফল প্রকাশের দাবিতে অবরোধ

AmaderBrahmanbaria.COM
মে ৭, ২০১৭

---

 

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের ত্রিশালে কারিগরি শাখার অংশগ্রহণকারী এসএসসি পরীক্ষার্থীদের ফলাফল প্রকাশের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

ফলাফল স্থগিত থাকায় রবিবার দুপুরে মহাসড়ক অবরোধ করে তারা।

জানা যায়, ২০১৭ সালে অনুষ্ঠিতব্য এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল বৃহস্পতিবার প্রকাশিত হলেও ত্রিশাল উপজেলার ৮টি বিদ্যালয়ের বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনের ৪৬৫জন পরীক্ষার্থী তাদের ফলাফল পায়নি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বোর্ড কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে রবিবার ফল প্রকাশের আশ্বাস দিয়ে ব্যর্থ হন। দুপুরে ফলাফল প্রকাশের দাবিতে শিক্ষার্থীরা প্রায় ১ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কের দুপাশে যানজটের সৃষ্টি হওয়ায় যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়।

উপজেলা নির্বাহী অফিসার আবুজাফর রিপন ও ত্রিশাল থানা অফিসার ইন্চার্য মনিরুজ্জামান স্থগিত ফলাফল প্রকাশের আশ্বাস দিলে বিক্ষোব্ধ শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

বিক্ষোব্ধ শিক্ষার্থীরা জানান, সারা বছর এতো কষ্টকরে পড়াশুনা করে এমন পরিস্থিতিতে পড়তে হবে কখনো ভাবতে পারিনি। আমাদের দাবি খুব দ্রুত ফলাফল প্রকাশ করা ন হলে আমরা অনিদিষ্টকালের জন্য আন্দোলন করবো।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান আনাম জানান, এসএসসি ভোকেশনাল কেন্দ্রের পরীক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষার নম্বরপত্র বোর্ডে জমা না হওয়ায় ফলাফল স্থগিত রয়েছে। বোর্ড কর্তৃপক্ষের সঙ্গে কথা হয়েছে। আশাকরি খুব দ্রুত পরীক্ষার্থীদের ফলাফল প্রকাশকরা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুজাফর রিপন বলেন, আমি বোর্ড কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। যাদের ফলাফল এখনো আসেনি তাদের ফলাফল দ্রুত প্রকাশ করা হবে।

এ জাতীয় আরও খবর