g ঈদের বাজারে হুররাম-বাহুবলীর কদর | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১৫ই অক্টোবর, ২০১৭ ইং ৩০শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ঈদের বাজারে হুররাম-বাহুবলীর কদর

AmaderBrahmanbaria.COM
জুন ১৬, ২০১৭
news-image

---

নিউজ ডেস্ক : কয়েকদিন পর ঈদ। আর ঈদকে সামনে রেখে ফুটপাত থেকে শুরু করে অভিজাত বিপণিবিতান পর্যন্ত সব জায়গায় ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে। দিন যতই যাচ্ছে ততই ভিড় বাড়ছে। বরাবরই দেশি-বিদেশি মেগা সিরিয়াল, সিনেমা কিংবা অভিনেতা, অভিনেত্রীর বিভিন্ন চরিত্রের নামেই মেয়েদের পোশাকগুলোর নামকরণ করা হয়।

গত বছর কিরণমালা, জল নূপুর, পাখি আর ঝিলিক থ্রিপিস ছিল তরুণীদের পছন্দের শীর্ষে। সময়ের প্রেক্ষিতে পছন্দের তালিকারও বেশ পরিবর্তন ঘটেছে। এবার তরুণীদের মন জয় করে নিয়েছে হুররাম ও বাহুবলী-২। তাই বাজারে কদর বাড়ছে হুররাম আর বাহুবলী-২’র মতো থ্রিপিস।

অটোমান সম্রাজ্যের শাসকদের নিয়ে নির্মিত জনপ্রিয় মেগা সিরিয়াল সুলতান সুলেমান এবং ভারতীয় জনপ্রিয় সিনেমা বাহুবলী-২’র অনুসারেই এসব নামকরণ করা হয়েছে। এসব পোশাকের কদর বেড়েছে রাজধানীসহ সারাদেশে।

বিক্রেতারা জানায়, এখনও বেচাকেনা জমে উঠেনি। চলতি মাসের ২০/২২ তারিখের পর থেকে মার্কেটে ক্রেতা সমাগম বাড়বে বলে আশা প্রকাশ করেন তিনি।

পোশাকের নামকরণ সম্পর্কে রাজধানীর নিউ মার্কেটের দোকানি জাব্বার শেখ বলেন, এবার হালকা কিংবা গাঢ় রঙয়ের পোশাক মেয়েরা বেশি পছন্দ করছে। তবে কাশ্মিরি, হুররাম, বাহুবলি-২ বিক্রি হচ্ছে। ক্রেতাদের সমাগম কম। রমজানের শেষের দিকে বেচাবিক্রি বেড়ে যাবে বলেও জানান তিনি।

নিউ মার্কেটে পোশাক কিনতে আসা এক ক্রেতা জানান, পছন্দের পোশাক বাহুবলী-২ কিনবেন। এছাড়া দামের মধ্যে হলে একটি হুররামও কিনবেন বলে জানান। বিডি-প্রতিদিন

এ জাতীয় আরও খবর