g শাস্ত্রী কোচ হওয়াতে ক্রিকেট ছাড়ছেন ভারতের তারকা ক্রিকেটার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৯শে জুলাই, ২০১৭ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

শাস্ত্রী কোচ হওয়াতে ক্রিকেট ছাড়ছেন ভারতের তারকা ক্রিকেটার

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৩, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক :২০১৯ বিশ্বকাপের কথা মাথায় রেখে রবি শাস্ত্রীকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। শাস্ত্রী কোচ হওয়ার পর অনেকেই ভাবতে শুরু করে দিয়েছেন হয়তো কপাল পুড়তে যাচ্ছে মহেন্দ্র সিংহ ধোনি ও যুবরাজ সিংহের।

যারা মনে করছেন ধোনি ও যুবির ক্যারিয়ার সঙ্কটে, তারা কিন্তু ভুল করছেন। শাস্ত্রী কোচ হওয়ার পরেই দেওয়াল লিখন স্পষ্ট হয়ে গিয়েছে। ব্যাট, প্যাড তুলে রাখতে চলেছেন একসময়ের তারকা ক্রিকেটার। তিনি সুরেশ রায়না। খবর ছড়িয়েছে, পরিবারের সঙ্গে তিনি নাকি সময় কাটাতে চান। সম্প্রতি ক্রিকেট থেকেও অনেক দূরে সরে গেছেন রায়না।

আইপিএল-টেনে অবশ্য রায়না ভালই পারফর্ম করেছেন। কিন্তু যেভাবে তরুণ ক্রিকেটাররা উঠে আসছেন ভারতীয় ক্রিকেটে, তাতে ক্রিকেট সম্পর্কে ওয়াকিবহাল মনে করছে, রায়নার আর জায়গা হবে না কোহলির দলে। আর এই দেওয়াল লিখন পড়ে ফেলার পরেই রায়নাও নিজের ভবিষ্যৎ স্থির করে ফেলেছেন। খুব শিগগিরই হয়তো ক্রিকেট ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করে দেবেন তিনি। তা কেবল সময়ের অপেক্ষা।

ধোনি তখন জাতীয় দলের অধিনায়ক। সেই সময়ে রায়না তারকা। রায়নার ব্যাট কথা বলা বন্ধ করে দিয়েছে বহুদিন। জাতীয় দলেও জায়গা চলে গিয়েছে তার। ওজন বাড়িয়ে ফেলেছেন অনেকটাই। তার রাজ্য দলের কোচ পর্যন্ত রায়নার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। বোঝাই যাচ্ছে, রায়না এখন ক্রিকেটের মূলস্রোত থেকে ধীরে ধীরে দূরে সরে যাচ্ছেন। শিগগিরই রায়না প্রাক্তনের তালিকাতেও নাম তুলে ফেলবেন বলেই খবর ছড়িয়েছে।