g ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৯, ২০১৭

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পুলিশের সঙ্গে  ‘বন্দুকযুদ্ধে’ ইউসুফ মিয়া (২৮) নামে এক মাদক ব্যবসায়ী  নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত আড়াইটার  দিকে কুমিল্লা-সিলেট সড়কের  কুটি কাঠেরপুল নামক  স্হানে এ ঘটনা ঘটে।
নিহত ইউসুফ কুটি মাইজগাঁও গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি ‘চিহ্নিত’ মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে কসবা থানা পুলিশ। এ ঘটনায় কসবা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন,  কনস্টেবল ইব্রাহিম, নজরুল ও নাজিম আহত হয়েছেন।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করেন ও জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী ইউসুফকে আটক করে পুলিশ। পরে তাকে নিয়ে আরো মাদক উদ্ধারে চেষ্টা চালায় পুলিশ।
তখন ইউসুফের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। পরে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই ইউসুফ মারা যান। এসময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তবে ঘটনার পরপরই ইউসুফের সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে ১৩৫ কেজি গাঁজা, একটি পাইপ গান এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।নিহত ইউসুফের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর