সোমবার, ২১শে মে, ২০১৮ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে মহান স্বাধীনতা দিবস পালিত

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নাসিরনগরে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন নানা কর্মসূচীর আয়োজন করে। কর্মসূচীর মধ্যে ছিল ভোর ৬.১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়। স্থানীয় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ-শরীর চর্চা প্রর্দশনী, ক্রীড়া প্রতিযোগিতা,সংবর্ধনা, আলোচনা সভা,সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান ও মসজিদ-মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

সকালে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠানে সালাম গ্রহন করেন ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম,উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জ্ামান সরকার, উপজেলা নির্বাহী কর্মকতা (ভারপ্রাপ্ত) উম্মে সালমা,থানার অফিসার ইনর্চাজ মোঃ আবু জাফর। এরপর একই মাঠে পুলিশ,আনসার-ভিডিপি,স্কাউট বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রিদের কুজকাওয়াজ,ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারবর্গকে সংবর্ধনা দেয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকতা (ভারপ্রাপ্ত) উম্মে সালমার সভাপতিত্বে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আরাফাত উদ্দিন আহমেদের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন নব-নির্বাচিত সংসদ সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জ্ামান সরকার,থানার অফিসার ইনর্চাজ মোঃ আবু জাফর,বীর মুক্তিযোদ্ধা হাজ্বী আবদুল বাকি ও ইউসিসির চেয়ারম্যান প্রদীপ কুমার রায়। অনুষ্ঠানে সরকারি-বেসরকারি কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ,শিক্ষক,মুক্তিযোদ্ধা,সাংবাদিকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email