মঙ্গলবার, ৯ই এপ্রিল, ২০১৯ ইং ২৬শে চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

মির্জা ফখরুল বললেন, কয়েকদিন আগেও টাকা নিলেন ফাতেমার বাবা (ভিডিও)

news-image

নিউজ ডেস্ক : বেগম খালেদা জিয়ার সাথে স্বেচ্ছায় কারাবন্দি গৃহপরিচারিকা ফাতেমা দীর্ঘ দিন বেতন না পাওয়ায় মানবেতর জীবনযাপন করছে তার পরিবার। গত ১৩ মাসে পরিবারের দেনা হয়েছে লাখ খানেক টাকা। ফাতেমার বাবা রফিকুল ইসলামের এমন দাবি সর্ম্পূণ ভুয়া এবং বানোয়াট বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ফাতেমার বাবা কয়েকদিন আগেও আমার আছে এসেছিলো, আমি তাকে টাকা দিয়েছি। এছাড়া চেয়ারপারসনের বাসভবনে দায়িত্বপ্রাপ্তরা প্রতিমাসে তার বেতন দিয়ে দেন এবং খোঁজখবর নেন।

ফাতেমা কবে মুক্তি পাবে জানতে চেয়ে বেসরকারি টেলিভিশনে দেওয়া এক সাক্ষাৎকারে রফিকুল ইসলাম বলেন, খালেদা জিয়া জীবনেও ফাতেমাকে কিছু দেবে না, এমনকি কিছু দরকার কিনা জিজ্ঞেসও করবে না। অন্য কেউ দিলে হয়তো পাবে। খালেদা জিয়ার মুখ দিয়ে বের হবে না যে, এই জিনিসটা তোকে দিলাম।

খালেদা জিয়ার ছেলে তারেক রহমান বা তার পরিবারের কেউ ফাতেমার পরিবারের খবর নেয়নি জানিয়ে তিনি বলেন, টাকার অভাবে ফাতেমার দুই ছেলে এখন স্কুল ছেড়ে মাদ্রাসায় যাওয়ার অবস্থায়। বারবার চেষ্টা করেও জিয়া পরিবারের কারো সাথে যোগাযোগ করতে পারছেন না তিনি।

দশবছর আগে ফাতেমার স্বামী মারা যাওয়ার পর, সংসারের হাল ধরতে এলাকার এক পরিচিত ব্যক্তির মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বাসভবনে গৃহপরিচারিকা কাজ পান ফাতেমা। বেতন প্রথমে ২ হাজার টাকা থাকলেও বকশিস ছিলো মোটা। পরবর্তিতে বেতন ৫ হাজার করা হয় এবং বেতনের টাকা প্রতিমাসে মানি অর্ডারে যেতো ভোলার গ্রামের বাড়ির ঠিকানায়। আমাদের সময়.কম

এ জাতীয় আরও খবর

চক্রান্ত-ষড়যন্ত্র বন্ধ করে দ্রুত খালেদা জিয়াকে মুক্তি দিন : রিজভী

বেতন পায় না বেগম জিয়ার গৃহপরিচারিকা ফাতেমা , কবে মুক্তি মিলবে জানতে চায় তার পরিবার (ভিডিও)

এরশাদ নিজের নামে ট্রাস্ট গঠন করলেন, নেই স্ত্রী-ভাইয়ের নাম

জাতীয় জনমত তৈরি করে ঐকমত্য গড়ে তোলার আহ্বান ড. কামালের

হত্যা মামলায় খালেদার জামিন আপিলে বহাল

রাজনৈতিক সিদ্ধান্ত খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়টি : খন্দকার মাহবুব

বিএনপির গণঅনশন চলছে

কুমিল্লায় বাসে আগুন দিয়ে হত্যা : খালেদা জিয়ার জামিন বহাল

দেশের মানুষ বিশ্বাস করে না প্রধানমন্ত্রীর বক্তব্য : মির্জা ফখরুল

জি এম কাদের এরশাদের অবর্তমানে জাপার ‌চেয়ারম্যান

খালেদার মুক্তির পর শপথ!

এরশাদ আবার জাপার কো–চেয়ারম্যান করলেন জিএম কাদেরকে