মঙ্গলবার, ৬ই জুন, ২০১৭ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

ভারত-পাকিস্তান ম্যাচে হানা দিতে পারে বৃষ্টি

AmaderBrahmanbaria.COM
জুন ৪, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : বাইশ গজে ভারত-পাকিস্তান যুদ্ধ মানেই বাড়তি উন্মাদনা। সীমান্তের উত্তেজনাকে ছাপিয়ে ক্রিকেট যুদ্ধে মাতবে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দেশ৷ কিন্তু এই যুদ্ধে থাবা বসাতে পারে বৃষ্টি। রবিবার বার্মিংহ্যামে বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

শুক্রবার এজবাস্টনে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড লড়াই থমকে গিয়েছে বৃষ্টিতে। কিউই ইনিংসের পর প্রবল বৃষ্টিতে শুরুই হয়নি অজি ইনিংস। ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। গতবারের চ্যাম্পিয়ন হিসেবে মাঠে নামবে বিরাটবাহিনী। আইসিসি-র শেষ পাঁচবারের লড়াইয়ে ৫-০ এগিয়ে টিম ইন্ডিয়া। ২০১২ সালে টি-২০ বিশ্বকাপ, ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি, ২০১৪ সালে টি-২০ বিশ্বকাপ, ২০১৫ সালের বিশ্বকাপ এবং ২০১৬ সালের টি-২০ বিশ্বকাপে প্রতিবারই বাজিমাত ভারতের। এবারও ফেভারিটের তালিকায় রয়েছে বিরাট-ধোনিরা। এছাড়াও সব টুর্নামেন্ট মিলিয়ে শেষ ১৫ বারের সাক্ষাতে মাত্র চার বার জয়ের মুখ দেখেছে পাকিস্তান।

সাবেক পাকিস্তানি ক্রিকেটাররাও রবিবারের লড়াইয়ে বিরাটদের এগিয়ে রাখছেন। পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ঈর্ষণীয় পরিসংখ্যানও ভাবাচ্ছে পাকিস্তানি বোলারদের। পাকিস্তানের বিরুদ্ধে শেষ ১০টি ওয়ান ডে ম্যাচে দু’টি সেঞ্চুরি রয়েছে বিরাটের। গড় ৪১.৪৪। আর ইংল্যান্ডের মাটিতেও যথেষ্ট সফল ভারতের এই অধিনায়ক। ১৪টি ওয়ান ডে-তে একটি শতরান সহ গড় ৩৮.৫৪।

এ জাতীয় আরও খবর