g লালমনিরহাটে স্বামীর গোপনাঙ্গে দা দিয়ে কোপ, গ্রেফতার নববধূ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১৭ই জুলাই, ২০১৭ ইং ২রা শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

লালমনিরহাটে স্বামীর গোপনাঙ্গে দা দিয়ে কোপ, গ্রেফতার নববধূ

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৫, ২০১৭

---

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্বামীর গোপনাঙ্গ দা দিয়ে কোপ দেয়ার অভিযোগে এক নববধূকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রাম থেকে শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।গুরুতর আহত নূর কুতুব সুজন (২২) ওই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আদিতমারী থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, গত রোববার আনুষ্ঠানিকভাবে বিয়ের পর নববধূকে শ্বশুরবাড়ি নিয়ে আসা হয়। “মঙ্গলবার দুপুরে স্বামী-স্ত্রীর মনোমালিন্যের একপর্যায়ে নববধূ দা দিয়ে স্বামীর পুরুষাঙ্গে কোপ দেন।”

ঘটনার পর বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী। মীমাংসা না হওয়ায় শুক্রবার মামলার পর পুলিশ নববধূকে গ্রেফতার করে।

পরিদর্শক মাহফুজ বলেন, ১৮ বছর বয়সী এই নববধূ প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বামীর জননাঙ্গে দা দিয়ে কোপ দেয়ার কথা স্বীকার করেছেন। তাকে সুজনের বাবার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবারই আদালতে হাজির করা হবে। তবে বিয়ের তৃতীয় দিনে কেন এই তরুণী এমন কাণ্ড করলেন সে বিষয়ে কিছু বলতে পারেনি তিনি।