বৃহস্পতিবার, ৮ই মার্চ, ২০১৮ ইং ২৪শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় ব্রাহ্মণবাড়িয়ার ছয়জন অধ্যক্ষকে সংবর্ধনা

শামীম সরকার,মালয়েশিয়া :

মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ার ছয়জন অধ্যক্ষকে সংবর্ধনা দেওয়া হয়। গত শনিবার  ৩রা মার্চ কুয়ানথাই অতেনটিক থাই রেষ্টুরেন্ট এ রাত ৮টা ৩০ মিনিটের সময় সংবর্ধনা নৈশভোজের আয়োজন করা হয়।
জানা যায়, সারা বাংলদেশের ৬৪টি জেলা থেকে মোট ৯৪ জন অধ্যক্ষ College Education Development Project(CEDP) at University Of Nottingham Malaysia Campus এ Masters of Arts in Educational leading and Management এ ২১ দিনের প্রশিক্ষণের জন্য একটি টিম মালয়েশিয়ায় আসেন। প্রশিক্ষণ টিমে থাকা ব্রাহ্মণবাড়িয়া জেলার ছয়জন অধ্যক্ষকে সম্মাননা দেওয়া। যে ছয়জনকে সম্মাননা  দেওয়া হয়ঃ-১. মৃধা আহমেদুল কামাল- অধ্যক্ষ সরাইল ডিগ্রী কলেজ ২. মোঃ মোখলেছুর রহমান- অধ্যক্ষ আব্দুস সাত্তার ডিগ্রী কলেজ ৩. মোঃ তাসলিম মিয়া-অধ্যক্ষ কসবা মহিলা ডিগ্রী কলেজ কলেজ ৪. এ.এস.এম. শফিউল্লাহ-অধ্যক্ষ ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ ৫. মোঃ শফিকুর রহমান-অধ্যক্ষ কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ ৬. মোঃ ফেরদৌস মিয়া- অধ্যক্ষ কালিগঞ্জ শ্রমিক কলেজ।মালয়েশিয়াস্ত ব্রাক্ষণবাড়িয়া জেলা এসোসিয়েশন এর সভাপতি মোঃ নাজমূল ইসলাম বাবুলের সভাপতিত্বে  এবং এসোসিয়শনের সাধারন সম্পাদক প্রকৌশলী মোঃ রাহাদ উজ্জামানের পরিচালনায়, সঞ্চালনায় করেন যুগ্নসাধারন সম্পাদক মাহবুবুর রহমান রুবেল। এ সময় আর ও উপস্থিত ছিলেন সহ- সভাপতি আশফাকুর রহমান সোহেল, শামীম, মোরাদ, আমীরুল ইসলাম সহ  এসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ।
ছয়জন কৃতি অধ্যক্ষকে সম্মাননা ক্র্যাস্ট প্রদান ও সু-স্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সংগঠনের সভাপতি।
Print Friendly, PDF & Email